AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফাঁস হলো শাহরুখ-নয়নতারার রোমান্সের ভিডিও


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:৫৫ পিএম, ১৫ এপ্রিল, ২০২৩
ফাঁস হলো শাহরুখ-নয়নতারার রোমান্সের ভিডিও

চার বছর পর পর্দায় ফিরে আকাশছোঁয়া সাফল্যে ভাসছেন শাহরুখ খান। তার প্রত্যাবর্তনের চলচ্চিত্র ‘পাঠান’-এর সাফল্যের পর ফের অ্যাকশনধর্মী চলচ্চিত্র নিয়েই ফিরছেন বলিউড বাদশা। খুব শিগগিরই মুক্তি পেতে চলেছে শাহরুখ অভিনীত ও দক্ষিণী পরিচালক অ্যাটলি পরিচালিত চলচ্চিত্র ‘জওয়ান’।

 

এই সিনেমায় শাহরুখের নায়িকা হিসেবে থাকছেন দক্ষিণের লেডি সুপারস্টার খ্যাত নয়নতারা। কিং খানের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে তাকে। বুধবার (১২ এপ্রিল) ছিল সেই দৃশ্যের শুটিং। এদিন অভিনেতারা মুম্বাইয়ের উপকূল থেকে একটি জেটিতে চড়ে পাড়ি দেন। জানা যায় যে একটি রোমান্টিক গানের শুট করার জন্য জাহাজে যাচ্ছেন তারা। এক নেটিজেন সেই ভিডিও ফাঁস করেন ইন্টারনেটে, যা রীতিমতো ভাইরাল হয়ে গেছে। এ ছাড়া ছড়িয়ে পড়েছে শুটিংয়ের বেশ কয়েকটি ছবি ।

 

ভাইরাল হওয়া সেই ভিডিওতে শাহরুখ খানকে কালো ও নয়নতারাকে লাল শাড়িতে অভিনয় করতে দেখা গেছে। সেটের বেশ কিছু ছবি ও ভিডিও অনলাইনে ফাঁস হয়ে গেছে, যদিও সিনেমার টিম শুটিং গোপন রাখার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এর মধ্যে একটি ভিডিও দেখে বোঝা যায়, যেকোনো রোমান্টিক গানের শুট চলছে। ক্লিপটি মন দিয়ে শুনলে গানের কথাও শোনা যায়।

 

গানের সিকোয়েন্সের পাশাপাশি সেটের অন্যান্য ছবিও অনলাইনে পোস্ট হয়েছে, যেগুলো রীতিমতো ভাইরাল। এই ক্লিপগুলো দেখে বোঝা যায় যে এই সিনেমাটিতে তিনটি ভিন্ন লুকে পর্দায় দেখা যাবে শাহরুখকে। একটি ছবিতে তাঁকে সারা শরীরে ব্যান্ডেজ করা অবস্থায় দেখা গেছে, অন্য ছবিগুলোতেও বেশ ভিন্ন দেখাচ্ছে তাকে। সম্প্রতি ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, তিনি আরো কয়েকজন জুনিয়র শিল্পী ও নয়নতারার সঙ্গে একটি দৃশ্যের শুটিং করছেন। এর আগেও জওয়ানের সেট থেকে একাধিক ছবি লিংক হয়েছে। সিনেমার যে দৃশ্য ফাঁস হয়েছে, সেখানে দেখা গেছে পাকা চুলের শাহরুখকে। যিনি ঠোঁটের কোনায় সিগারেট গুঁজে ভরপুর অ্যাকশন করছেন। বেল্ট হাতে পেটাচ্ছেন প্রতিপক্ষকে। একটি দৃশ্যে আবার বাদামি লম্বা চুলের শাহরুখকে দেখা যাচ্ছে। যিনি বন্দুক তাক করে বসে আছেন।

 

গৌরী খানের প্রযোজনায় ও দক্ষিণী পরিচালক অ্যাটলির পরিচালনায় শাহরুখের সঙ্গে অভিনয় করছেন বিজয় সেতুপতি, নয়নতারা, সানিয়া মালহোত্রা, প্রিয়া মণি। সিনেমাটির সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অনিরুদ্ধ রবিচন্দর। আগামী ২ জুন মুক্তি পেতে চলেছে ‘জওয়ান’। যদিও সিনেমাটির মুক্তি পিছিয়ে যাওয়ার তীব্র গুঞ্জন রয়েছে। জুনে মুক্তি না পেলে অক্টোবর কিংবা ডিসেম্বরে মুক্তি পাবে জওয়ান। 

 

একুশে সংবাদ.কম/ড.ব/বি.এস

Link copied!