AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গ্র্যামি আসরে যোগ দিয়ে উচ্ছ্বসিত প্রীতম-জেফার


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:৫৩ পিএম, ৮ ফেব্রুয়ারি, ২০২৩
গ্র্যামি আসরে যোগ দিয়ে উচ্ছ্বসিত প্রীতম-জেফার

অনুষ্ঠিত হয়ে গেল বছরের সবচেয়ে মর্যাদাপূর্ণ সংগীত পুরস্কার ‘গ্র্যামি অ্যাওয়ার্ড ২০২৩’। ‘৬৫তম বার্ষিক গ্র্যামি অ্যাওয়ার্ড’-এর মূল অনুষ্ঠানটি ৫ ফেব্রুয়ারি লস অ্যাঞ্জেলেসের ক্রিপ্টো ডটকম এরেনায় অনুষ্ঠিত হয়েছে। বছরজুড়ে সেরা গান, সুর, অ্যালবাম ও সেরা সংগীত তারকাদের সম্মানিত করা হলো আয়োজনটির মধ্য দিয়ে।

 

এ বছর গ্র্যামিতে মনোনয়ন পেয়েছিল ‘বার্কলে ইন্ডিয়ান অ্যাসেম্বল’। সংগীত সংস্থাটির ‘শুরুয়াত’ নামের একটি অ্যালবাম মনোনয়ন পায়। সেখানে ‘জাগো পিয়া’ শিরোনামের একটি গান গেয়েছেন বাংলাদেশের নাশিদ কামাল ও আরমীন মুসা। তারা সম্পর্কে মা-মেয়ে। তাদের সুবাদেই প্রথম কোনো বাংলাদেশি গ্র্যামির মনোনয়নের অংশীদার হয়েছে।

 

এ বিষয়ে প্রীতম নিজের ফেসবুকে লেখেন, আরমীন মুসা মনোনয়ন পেয়েছিল, যদিও সে জিততে পারেনি; তবে আমি খুব খুশি যে আমাদের মধ্যে একজন মনোনয়নের তালিকায় প্রবেশ করতে পেরেছে। আশা করি একদিন আমাদের বাংলাদেশি কোনো শিল্পীও গ্র্যামির রেড কার্পেটে হাঁটবে।

 

সংগীতের সবচেয়ে কাঙ্ক্ষিত ও মর্যাদাপূর্ণ এই পুরস্কারে এবারো জয়জয়কার পপকুইন বিয়ন্সের। ৯টি মনোনয়ন পেয়ে চারটি গ্র্যামি ঘরে তুলেছেন এই পপসম্রাজ্ঞী। গ্র্যামি জিতেছেন হ্যারি স্টাইলস, অ্যাডেল, লিজোর মতো প্রত্যাশিত সংগীত তারকারাও।

 

প্রীতম বলেন, সব সময় গ্র্যামি অ্যাওয়ার্ড দেখেছি টেলিভিশন, ইউটিউবে। কিন্তু কখনো ভাবিনি চাক্ষুষ এটা দেখতে পারব, তাও সঙ্গে আমার বন্ধু জেফারকে নিয়ে। হ্যারি স্টাইলস, বিয়ন্স, টেইলর সুইফট, কেন্ড্রিক লামার, ম্যাডোনা, দ্য রক, অ্যাডেলে- এরা সবাই আমাদের সঙ্গেই বসে ছিলেন।

 

এর আগে ২০১৯ সালে বাংলাদেশি শিল্পী হিসেবে গ্র্যামি আসরে অংশ নিয়েছিলেন তাহসান খান ও হাবিব ওয়াহিদ।

 

একুশে সংবাদ.কম/ড.ব/বি.এস

Link copied!