ঢাকা মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি, ২০২৩, ২৫ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

সানিয়া-শোয়েব বিচ্ছেদ গুঞ্জন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:২৭ পিএম, ৭ ডিসেম্বর, ২০২২
সানিয়া-শোয়েব বিচ্ছেদ গুঞ্জন

দুই দেশের কাঁটাতারের বাঁধা উপেক্ষা করে চারহাত এক হয়েছিল শোয়েব মালিক ও সানিয়া মির্জার। এক যুগ আগে ভারত ও পাকিস্তানে ব্যাপক সাড়া ফেলেছিল তাদের প্রেম ও বিয়ে। দুই দেশের রাজনৈতিক অস্থিরতা বাঁধা হয়ে দাঁড়াতে পারেনি তাদের মাঝে।

সানিয়ার সঙ্গে বিচ্ছেদ গুঞ্জন, ছেলেকে নিয়ে ল্যাম্বরগিনিতে লংড্রাইভে শোয়েব মালিক

 

মাঝে গুঞ্জন উঠেছিল, ভারতীয় টেনিসের পোস্টার গার্ল সানিয়া মির্জা ও পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিকের বিচ্ছেদ হচ্ছে। এমন তথ্যই প্রকাশ করেছিল ভারত ও পাকিস্তানের একাধিক গণমাধ্যম। তবে এ নিয়ে কখনও মুখ খোলেননি এই দম্পতি।

 

বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই ওটিটি প্ল্যাটফর্ম ‘উর্দুফ্লিক্সে’ আসছে সানিয়া-শোয়েব জুটির ‘দ্যা মির্জা মালিক শো’। বিচ্ছেদ গুঞ্জনের পর এমন সংবাদে সবাই সবাই অবাক। তবে কি তাদের অনুষ্ঠানের প্রচারণার জন্যই এই গুজব!

 

এতো সব কাণ্ডের মধ্যে সেসব নিয়ে মুখে কুলুপ এটেছেন তারা। ডিভোর্সের বিষয়ে কিছু না বললেও এবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড আইডি থেকে ছেলের সঙ্গে একটি ভিডিও পোস্ট করেছেন গত ৫ ডিসেম্বর।

 

ভিডিওটিতে দেখা যাচ্ছে ছেলের সঙ্গে কমলা রঙের ল্যাম্বরগিনিতে গাড়িতে বসে গল্প করছেন শোয়েব। তবে ফেসবুকে আপলোড করা ভিডিওতে কোন শব্দ না থাকায় তাদের কথোপকথন বোঝা যায়নি। এদিকে ভিডিওটি কে করেছে সেটিও উল্লেখ করেনি শোয়েব।

 

তবে নেটিজেনদের ধারণা ভিডিওটি সানিয়া মির্জায় করেছেন ভিডিওটি। আপলোড করা ভিডিওর ক্যাপশনে শোয়েব লিখেছেন, ‘Good father son time & long drive before flying to Lanka Premier League...We had our belts on during the drive, make sure you all wear belts too’।

 

একুশে সংবাদ/পলাশ