AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আমি তো নিজেই একটা বোমা: উরফি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:০৫ পিএম, ১৮ নভেম্বর, ২০২২
আমি তো নিজেই একটা বোমা: উরফি

বোল্ড ফ্যাশন স্টেটমেন্টের জন্য সবসময়ই চর্চায় থাকেন উরফি জাভেদ। খোলামেলা পোশাকের জন্য সোশাল মিডিয়ায় চরম কটাক্ষের শিকারও হন বিগ বস ওটিটি খ্যাত তারকা উরফি। আইকনিক ডেটিং রিয়্যালিটি শোয়ে

 

পারফেক্ট পার্টনারের খোঁজে উরফি জাভেদ Splitsvilla 14- এ অংশ নিতে আসছেন। চ্যানেল কতৃপক্ষের তরফে প্রোমো লঞ্চ করে সেই খবর সকলকে জানান হয়। এবার সামনে এল আরও এক নতুন চমক। উরফি জাভেদ

 

মানেই তো ছক ভাঙা স্টাইল স্টেটমেন্ট। Splitsvilla 14 – এর নতুন প্রোমোতেও দেখা গেল সেই একই চিত্র। সমুদ্রের ঝিনুক দিয়ে তৈরি ব্রালেট আর মিনি স্কার্টে কোমড় দুলিয়ে উরফির ঝক্কাস এন্ট্রির প্রোমো এই মুহূর্তে ভাইরাল সোশাল মিডিয়ায়।

 

উরফি যে শুধু তাঁর অভিনব ড্রেসিং সেন্সের জন্যই চর্চায় থাকেন এমনটা কিন্তু, মোটেই নয়। দোসর তাঁর মুখের বুলি বা সোশ্যাল পোস্টের ক্যাপশন। Splitsvilla 14 – এ উরফির এন্ট্রি নেওয়ার নতুন ভিডিয়োতে নিজেকে নিজেই ‘বোম্ব’বললেন অভিনেত্রী। যখন-তখন যেখানে-সেখানে নিজেই ফেটে যাতে পারেন!

 

উরফির মতে, “আপনি হয়তো আমাকে এখানে আশা করেননি। তবে আমি কিন্তু, এখানে এসে গিয়েছে। আমি কি এখানে পটকা নিয়ে এসেছি? আমি তো নিজেই একটা বোম্ব। আমি নিজেই জানি না কখন কোথায় ফাটব। ”

 

গত ১২ নভেম্বর থেকে শুরু হয়েছে রিয়্যালিটি শো Splitsvilla 14 । অর্জুন বিজলানি আর বেবি ডল সানি লিওনির সঞ্চালনায় Splitsvilla X4-এ উরফির উপস্থিতি যে শোয়ের গ্ল্যামারকে আরও একটু তোল্লাই দেবে তা আর নতুন করে বলার প্রয়োজনই পড়ে না।

 

মেরি দুর্গা, বেপনহা, ইয়ে রিস্তা ক্যায়া কহেলতা হ্যায় -এর মতো বেশ কিছু হিন্দি ধারাবাহিকে কাজ করেছেন উরফি। দীর্ঘদিন পর ছোট পর্দায় উরফির কামব্যাকে খুশির হাওয়া ভক্তমহলে।

একুশে সংবাদ/ ক.প্র/ রখ

Link copied!