AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজ-পরীর হকি খেলা, হারলেন রাজ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৫৩ পিএম, ৪ নভেম্বর, ২০২২
রাজ-পরীর হকি খেলা, হারলেন রাজ

কথা রেখেছেন ঢালিউডের রোমান্টিক দম্পতি রাজ-পরী। বৃহস্পতিবার (৩ নভেম্বর) সন্ধ্যায় হকি টুর্নামেন্টের ম্যাচ দেখতে ঢাকার মাওলানা ভাসানী হকি স্টেডিয়ামে হাজির হন তারা। এদিন মাঠে নেমেই গোল দিয়েছেন রাজ্যের মা।

 

রাজ-পরীকে স্বাগত জানাতে স্টেডিয়ামের বাইরে ছিল উৎসুক দর্শকের ভিড়। এই তারকা দম্পতিকে সামনে থেকে এক নজর দেখতে সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করতে থাকে। এ সময় ঢোলের আওয়াজ বাড়তি মাত্রা যোগ করে।

 

ভিড় ঠেলে রাজ-পরী যখন স্টেডিয়ামে প্রবেশ করেন শুরু হয় ক্যামেরার ঝলকানি। সেখান থেকে ভিভিআইপি বক্সে চলে যান তারা। ঢাকা ও খুলনার খেলোয়াড়দের খেলা উপভোগ করেন। বিরতিতে টার্ফে গিয়ে দর্শকদের অভিবাদনের জবাব দেন পরী। স্টিক হাতে ছুটে বেড়ান মাঠে, খেলেছেনও কিছুক্ষণ।

 

আয়োজকরা খালি পোস্টে গোল করার সুযোগ দেন রাজ-পরীকে। সেই সুযোগটি বেশ ভালোভাবেই কাজে লাগিয়েছেন নায়িকা। প্রথম বলেই গোল দিয়ে উল্লাসে ফেটে পড়েন তিনি।

 

অন্যদিকে রাজ্যের বাবা শরিফুল রাজও নেন দুটি শর্ট। তবে তিনি দুটোই মিস করেন। পরীর কাছে ১-০ গোলে হারেন রাজ। হয়তো স্ত্রীকে জেতাতেই তিনি খেলেছিলেন। আর তাইতো পরাজয়েও রাজের মুখে ছিলো জয়ের হাসি।

 

প্রসঙ্গত, হকি চ্যাম্পিয়নস ট্রফিতে রাজ-পরীকে আনা হয়েছে ফ্র্যাঞ্চাইজি লিগে প্রচারণার অংশ হিসেবে। তারা এই টুর্নামেন্টের শুভেচ্ছাদূত।

 

একুশে সংবাদ.কম/আ.ট/জাহাঙ্গীর

Link copied!