AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মিসেস বচ্চন শুনা মাত্রই বুঝতে পারলাম যে আমি বিবাহিত: ঐশ্বর্যর


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:০৩ পিএম, ৩ নভেম্বর, ২০২২
মিসেস বচ্চন শুনা মাত্রই বুঝতে পারলাম যে আমি বিবাহিত: ঐশ্বর্যর

ঐশ্বর্য রাই ও অভিষেক বচ্চন ১৪ বছর ধরে বিবাহিত জীবন পালন করছে এবং দুজনেই বলিউডের অন্যতম সুন্দর দম্পতি। ঐশ্বর্য রাইয়ের সৌন্দর্যের সবাই দিওয়ানা। সৌন্দর্যের দিক থেকে ঐশ্বর্য এর কোন তুলনা হয়না। মানুষ সত্যি বিশ্বাস করতে পারে না যে কেউ কিভাবে এতো সুন্দর হতে পারে। তারা দুজনেই প্রায় নিজেদের এবং তাদের মেয়ে আরাধ্যার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।

 

এটা সেই সময়ের কথা যখন ঐশ্বর্য সদ্য বিবাহিত ছিলেন এবং তিনি বিয়ের পর হানিমুনে বোরা বোরা যাওয়ার জন্য প্রথমবারের মতন একটি ফ্লাইট ধরেছিলেন। ঐশ্বর্য জানালেন যখন তিনি এলেন তখন

সেখানে থাকা এয়ার হোস্টেস তাকে “ওয়েলকাম মিসেস বচ্চন” বলে সম্বোধন করেছিলেন। এয়ার হোস্টেসের মুখে মিসেস বচ্চনের কথা শুনে ঐশ্বর্য একবার অবাক হয়ে গিয়েছিলেন।

 

এই কথা শোনার সাথে সাথে তিনি এবং অভিষেক একে অপরের দিকে তাকিয়ে হাসলেন।” তিনি বললেন যে,”আমি যখন শুনলাম তখন আমি বুঝতে পারলাম এখন আমি বিবাহিত এবং এখন আমাকে আর কেউ ঐশ্বর্য রাই বলবে না বরং মিসেস বচ্চন বলবে।” আসুন আমরা আপনাকে বলি যে ঐশ্বর্য রাই এবং অভিষেক বচ্চন ২০০৭ সালে বিয়ে করেছিলেন এবং

 

তাদের ১৪ বছরের একটি মেয়ে আছে যার নাম আরাধ্যা। একটি সাক্ষাৎকারের সময় ঐশ্বর্যর প্রশংসা করার সময় অভিষেক বলেছিলেন যে,”আমি তার সাথে দেখা করার আগে আমি তার সম্পর্কে অনেক শুনেছি মানুষ মনে করেন যে সে একজন পরী। সে দেখতে একটি পরীর মতন এবং হয়তো আকাশে ওড়ে কিন্তু আমি জানি সে কতটা খাঁটি এবং নম্র।” অভিষেক এবং ঐশ্বর্য অনুষ্ঠানে একসঙ্গে হাজির হয়েছেন এবং তাদেরকে বেশ সুন্দর লাগছিলো।

একুশে সংবাদ/ ক.প্র/ রখ

Link copied!