AB Bank
ঢাকা রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লোভ সামলাতে না পেরে কলকাতা সফরে কী কী খাবার চেখে দেখলেন অনুষ্কা?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:০৯ পিএম, ২৯ অক্টোবর, ২০২২
লোভ সামলাতে না পেরে কলকাতা সফরে কী কী খাবার চেখে দেখলেন অনুষ্কা?

বলিউডের প্রথম সারির নায়িকাদের সারি বরাবর আলোকিত করে থাকেন অনুষ্কা শর্মা। হিন্দি ছবি়র নায়িকা বলে কথা! শরীর-স্বাস্থ্য সম্পর্কে যে তিনি সচেতন হবেন, তা আর বলার কী! তবে বিরাট কোহলির ঘরনি কলকাতায় এলে লোভনীয় বাঙালি খাবার থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতে পারেন না। অবলীলায় বাঙালি খাবার চেটেপুটে উপভোগ করেন। আরও এক বার তার আভাস দিলেন খোদ অভিনেত্রী।

 

পর্দায় ঝুলন গোস্বামীকে ফুটিয়ে তোলার জন্য অনেক কৃচ্ছ্রসাধনই করছেন অনুষ্কা। কিন্তু ছবির শুটিংয়ের চাপের মধ্যেও কলকাতার আনন্দ তারিয়ে তারিয়ে যে তিনি উপভোগ করেছেন, তার আভাসই ইনস্টাগ্রামে তুলে ধরেছেন বলিকন্যা। কলকাতায় এসে তিনি কী কী খেয়েছেন, তারই একটা ছোটখাটো মেনু ভক্তদের জানিয়েছেন নায়িকা। তালিকায় রয়েছে পুঁটিরামের কচুরি, গিরীশ দে’র মালাই রোল, প্যারামাউন্টের সরবত, মিঠাইয়ের বেক্ড রসগোল্লা, বলবন্ত সিংহের চা-শিঙাড়া, আলিয়ার ফিরনি। শুটিংয়ের মাঝে কলকাতার এই সব স্বনামধন্য দোকানের সুস্বাদু খাবারের স্বাদ যে

 

তিনি উপভোগ করেছেন, সেই কথাই জানিয়েছেন অনুষ্কা। খাওয়াদাওয়া থেকে শরীরচর্চা— সবটাই অত্যন্ত নিয়ম মেনে করেন তিনি। খাওয়াদাওয়ায় অনেক বিধিনিষেধও থাকে। কিন্তু কলকাতায় এসে নিয়মের বেড়াজাল ভেঙে সমস্ত লোভনীয় খাবার চেখে দেখেছেন। পাশাপাশি, বেলুড় মঠ ও কালীঘাট মন্দিরের নামও উল্লেখ করেছেন অনুষ্কা। যা দেখে বোঝা যাচ্ছে, শুটিংয়ের ফাঁকে ওই দুই জায়গাতেও ঢুঁ মেরেছিলেন বিরাট-পত্নী।

 

কলকাতা যে বরাবরই তাঁর প্রিয় জায়গাগুলির একটি, তা অতীতে বহু বার জানিয়েছেন অনুষ্কা। এর আগে ছবির প্রচারে কলকাতায় এসেছিলেন বলিপাড়ার একাধিক সফল ছবির এই জনপ্রিয় নায়িকা। সে বারও তাঁর কলকাতা-প্রীতি ধরা পড়েছিল। এ বারও তার ব্যতিক্রম ঘটল না। অনুষ্কার শুটিংয়ের নানা ঝলক সমাজমাধ্যমে দেখা গিয়েছে।

একুশে সংবাদ/ আ.বা/ রখ

 

 

Link copied!