AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রুক্মিণীর এমন হট লুক আগে দেখেননি কেউ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:৫৮ পিএম, ২৯ অক্টোবর, ২০২২
রুক্মিণীর এমন হট লুক আগে দেখেননি কেউ

রুক্মিণী মৈত্রকে ইদানিং দেখা যাচ্ছে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি’-র বিচারকের আসনে। তবে এই কারণে তাঁকে প্রথমদিকে যথেষ্ট ট্রোল করা হয়েছিল। কিন্তু বর্তমানে বদলেছে পরিস্থিতি। রুক্মিণীকে নিত্যনতুন ফ্যাশনেবল পোশাকে দেখা যাচ্ছে এই ডান্স রিয়েলিটি শোয়ের মঞ্চে। সম্প্রতি তিনি নিজেই শেয়ার করলেন কয়েকটি ছবি।

 

কেপের বর্ডারে রয়েছে জরির কারুকার্য। পায়ে রয়েছে সোনালি স্টিলেটো। এই পোশাকের সাথে হালকা মেকআপ করেছেন তিনি। চুলে বাঁধা রয়েছে পনিটেল। গলায় রয়েছে সোনালি রঙের ফ্লোরাল চোকার।

 

ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে রুক্মিণী জানিয়েছেন, এগুলি বেশ কিছুদিন আগের ছবি। ক্যাপশনের সাথে রুক্মিণী জুড়েছেন একটি পার্পল রঙের হার্ট ইমোজি এবং একটি উইঙ্ক ইমোজি। রুক্মিণীর ছবিগুলি নেটিজেনদের যথেষ্ট পছন্দ হয়েছে।

 

রুক্মিণীর পোশাকটি ডিজাইন করেছেন রশিকা কাপুর । ছবিগুলি শেয়ার করে রুক্মিণী জানিয়েছেন প্রতি শনিবার ও রবিবার রাত সাড়ে ন’টায় স্টার জলসায় সম্প্রচারিত হচ্ছে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি’।

 

চলতি বছর রুক্মিণীর জন্য যথেষ্ট ভালো ছিল। ইতিমধ্যেই বলিউডে হিন্দি ফিল্ম ‘সনক’-এর মাধ্যমে ডেবিউ করেছেন তিনি। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন বিদ্যুৎ জামওয়াল ।

একুশে সংবাদ/ ক.প্র/ রখ

Link copied!