AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ক্যাটরিনাকে সঙ্গে নিয়ে ভূত ধরবেন সিদ্ধান্ত ও ইশান!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৫১ পিএম, ১০ অক্টোবর, ২০২২
ক্যাটরিনাকে সঙ্গে নিয়ে ভূত ধরবেন সিদ্ধান্ত ও ইশান!

গাড়ির সামনে দুম করে ঝাঁপিয়ে পড়ল ডাইনি! ব্যস, তারপরই শুরু গণ্ডগোল। কিন্তু হঠাৎ যদি সামনে এসে দাঁড়ায় ক্যাটরিনার মতো সুন্দরী ভূত, তাহলে!

 

ব্যাপারটা একটু সহজে বলা যাক বরং। ভয়ানক কমেডি দেখেছেন! যদি উত্তর হয় না, তাহলে অপেক্ষা করুন অক্টোবর মাস পর্যন্ত। কারণ, এমনই এক ভয়ানক কমেডি নিয়ে আসছেন ক্যাটরিনা কাইফ, সিদ্ধান্ত চতুর্বেদী ও ইশান খট্টর! ভাবছেন ব্যাপারটা কি?

 

গপ্পোটা একটু বিশদে বলা যাক। ভিকি কৌশলের সঙ্গে বিয়ের পর সুখে সংসার করছেন ক্যাটরিনা। বিয়ের পর খুব একটা কাজ থেকে বিরতি নেননি তিনি। ঝটপট শুরু করে

দিয়েছিলেন ছবির শুটিং। যেমন, সলমনের সঙ্গে ‘টাইগার থ্রি’ ছবির শুটিং সেরেছেন। ইতিমধ্যেই সেই ছবির টিজার প্রকাশ্যে এসেছে। আর এবার সামনে এল ক্যাটরিনার নতুন ছবি ‘ফোন ভূতে’র ট্রেলার।

 

ট্রেলার দেখা মিলল ক্যাটরিনার নতুন অবতার। ছবির ঝলকেই ইঙ্গিত রয়েছে এই ফোনবুথ হতে চলেছে একেবারে নতুন রকমের। কিছুটা হলিউড ছবি গোস্ট বাস্টারের আদলে যে তৈরি এই ছবি তার আভাস রয়েছে ট্রেলারে। ছবির পরিচালক গুরমিত সিং।

 

কয়েক মাসে আগেই সলমন খান সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন ‘টাইগার থ্রি’ ছবির টিজার। যেখানে ক্যাটরিনাকে দেখা গিয়েছিল একেবারে অ্যাকশন অবতারে। ক্যাটরিনা যখন অ্যাকশনে মত্ত, তখন চাদর মুড়ি দিয়ে শুয়ে ছিলেন সলমন! চাদর সরাতেই দেখা গেল সলমনের ‘টাইগার’ রূপ! যা দেখে ইতিমধ্যেই অনুরাগীদের হইচই শুরু। বিয়ের পর এই ছবির শুটিংয়েই ব্যস্ত হয়ে পড়েছিলেন ক্যাটরিনা কাইফ। একুশে সংবাদ/ স.প্র/ রখ

Link copied!