AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রোদে ঘুরে ত্বক হয়েছে তামাটে! উজ্জ্বল করার টিপস দিচ্ছেন নুসরত...


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১১:৩১ এএম, ৯ অক্টোবর, ২০২২
রোদে ঘুরে ত্বক হয়েছে তামাটে! উজ্জ্বল করার টিপস দিচ্ছেন নুসরত...

ব্যাকগ্রাউন্ডে বাজছে ভাইরাল ‍‍`মানিকে মাগে হিথে‍‍` গান। আর সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান শেখাচ্ছেন রোদে পোড়া ত্বক উজ্জ্বল করার টিপস। তাও ঘরোয়া উপায়ে। দুর্গাপুজোয় অনেকেই রোদে রোদে ঘুরে মণ্ডপ ও প্রতিমা দর্শন করেছেন। অনেকেরই মুখের ত্বক তীব্র সূর্যোলোকে পুড়ে তামাটে হয়ে গিয়েছে। তাই তাঁরা চাইলেই নিজের উজ্জ্বল ত্বক ফিরে পেতে নুসরতের এই ঘরোয়া টিপস অনুসরণ করতে পারেন।

 

ঠিক কী শিখিয়েছেন নুসরত জাহান?

 

নুসরতকে একটি কাচের পাত্রে একটুকরো আলু, টমাটো, লেবু নিতে দেখা গিয়েছে। পরে সেটা মিক্সার মেশিনে পেস্ট করে, তাতে এক চিমটে হলুদ আর এক চামচ বেসন এবং দুধ মিশিয়েছেন। সেই মিশ্রণটি ব্রাশ দিয়ে গোটা মুখে মাখতে দেখা গিয়েছে সাংসদ, অভিনেত্রীকে। পরে মুখে শুকিয়ে যাওয়া সেই প্যাকটি তুলতে নুসরত ব্যবহার করেছেন ঠাণ্ডা দুধ। অভিনেত্রীর পরামর্শ সপ্তাহে দু‍‍`বার এই মিশ্রণটি তৈরি করে মুখে লাগালেই ফল মিলবে। সঙ্গে অবশ্যই নিয়মিত সানস্ক্রিন ও ময়েশ্চারাইজার ব্যবহারের পরামর্শ দিয়েছেন নুসরত। ভিডিয়োর ক্যাপশানে নুসরত লিখেছেন, এটা আপনাদের সকলের জন্যই রইল, ভালোবাসা দেবেন।‍‍`

 

নুসরতের পোস্টের নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। কারোর প্রশ্ন, এই মিশ্রণটি কি সমস্ত ধরনের ত্বকের জন্যই প্রযোজ্য? কেউ বলেছেন, ‍‍`আপনি তো এমনিই সুন্দরী, এগুলি মেখে আর কী হবে!‍‍` কেউ আবার এই সিক্রিট টিপস শেয়ার করার জন্য অভিনেত্রীকে ধন্যবাদ জানিয়েছেন।

 

প্রসঙ্গত, কিছুদিন আগে ধূসর রঙের গর্জাস সালোয়ার কামিজ, সিঁথিতে চওড়া সিঁদুর, ঠোঁটে লাল লিপস্টিক, মাথার খোঁপায় জুঁঁই ফুলের মালায় সেজে বসিরহাটের বিভিন্ন পুজো প্যান্ডেলে ঘুরে দেখেন সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান। সেখানে গিয়ে মিশে যান সাধারণ মানুষের সঙ্গে। মণ্ডপের বাইরে দাঁড়িয়ে সকলের সঙ্গে মিলে মন ভরে ফুচকা খেতেও দেখা যায় তাঁকে। আবার কখনও মণ্ডপে গিয়ে ঢাকও বাজাতে দেখা গেল সাংসদ, অভিনেত্রীকে।

একুশে সংবাদ/ টি.9/ রখ

Link copied!