AB Bank
ঢাকা শনিবার, ১৫ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি: শাকিব


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:৪২ পিএম, ৩০ সেপ্টেম্বর, ২০২২
আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি: শাকিব

বুবলির ভেরিফাইড ফেসবুক পেজ থেকে সন্তানের ছবি পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই সন্তান নিয়ে মুখ খুলনেন ঢাকাই সিনেমার কিং খান খ্যাত শাকিব খান। বুবলী ও তার সন্তানকে নিয়ে আনুষ্ঠানিক বিবৃতি দিলেন এই অভিনেতা।

 

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) শাকিব খান তার ভেরিফাইড ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্ট করেন।

 

এতে তিনি লেখেন, ‘আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি।’

 

শেহজাদ খান বীর শাকিব খান-বুবলীর সন্তান উল্লেখ্য করে লিখেন, ‘শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।’

 

চিত্রনায়িকা বুবরীর বেবিবাম্পের ছবি প্রকাশের পর থেকে শাকিব খান ও শবনম বুবলীকে নিয়ে গুঞ্জন অনেক ডালপালা মেললেও অবশেষে বিষয়টি সামনে এসেছে। এই তারকা জুটির পুত্র সন্তানের বয়স আড়াই বছর।

 

জানা গেছে, বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে। ২০২০ সালের ২১ মার্চ তিনি পুত্র সন্তানের জন্ম দেন। সন্তানের নাম রাখা হয় শেহজাদ খান বীর।সন্তান জন্মের আগে বুবলী আড়ালে চলে যান। আড়ালে যাওয়ার আগে বুবলী ‘বীর’ ও ‘ক্যাসিনো’ সিনেমার শুটিং করেন।

 

‘বসগিরি’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করে আলোচনায় আসেন শবনম বুবলী। ছবিতে অভিনয় করতে গিয়ে একটা পর্যায়ে তাঁদের প্রেমের সম্পর্কের খবর শোনা যায়। শাকিব খানের সঙ্গে শবনম বুবলীর প্রেমের সম্পর্কের বিষয়ে কয়েক বছর ধরেই আলোচনা চলছিল। এসব আলোচনার এক ফাঁকে ২০১৭ সালের মার্চে প্রথম দুজনের প্রেমের খবর সংবাদমাধ্যমে প্রকাশিত হয়। প্রেম ও বিয়ে নিয়ে একাধিক গুঞ্জন শোনা গেলেও দুজনের কেউই এই বিষয়ে পরিষ্কার করে কিছুই বলেননি। নিজেদের মতো করেই দুজনে চলচ্চিত্রের কাজ করে গেছেন।

 

উল্লেখ্য, কয়েক দিন ধরে ব্যাপক গুঞ্জনের পর এবার প্রকাশ্যে এলো ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক-নায়িকা শাকিব খান ও শবনম বুবলীর সন্তানের ছবি। আড়াই বছর আগেই বাবা-মা হয়েছেন শাকিব-বুবলী। ২০২০ সালের ২১ মার্চ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে সন্তানের জন্ম দেন বুবলী। ছেলের নাম রাখা হয় শেহজাদ খান বীর।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!