ঢাকা রবিবার, ২৭ নভেম্বর, ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

প্রকাশ্যে আসলো শাকিব-বুবলীর সন্তান বীর


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:২৬ পিএম, ৩০ সেপ্টেম্বর, ২০২২
প্রকাশ্যে আসলো শাকিব-বুবলীর সন্তান বীর

কয়েক দিন ধরে ব্যাপক গুঞ্জনের পর এবার প্রকাশ্যে এলো ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক-নায়িকা শাকিব খান ও শবনম বুবলীর সন্তানের ছবি। দুই তারকার পারিবারিক সূত্র গণমাধ্যমকে জানিয়েছে, আড়াই বছর আগেই বাবা-মা হয়েছেন শাকিব-বুবলী।

 

জানা গেছে, ২০২০ সালের ২১ মার্চ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে সন্তানের জন্ম দেন বুবলী। ছেলের নাম রাখা হয় শেহজাদ খান বীর।

 

 পারিবারিক সূত্রটি বলছে, গর্ভধারণের পরই ২০২০ সালের জানুয়ারি যুক্তরাষ্ট্রে পাড়ি জমান বুবলী। এরপর টানা ৯ মাস বলতে গেলে তার কোনো খোঁজখবর পাওয়া যায়নি। পরে গত বছরের জানুয়ারিতে আবারও প্রকাশ্যে আসেন বুবলী। সে সময় তিনি জানান, এত দিন যুক্তরাষ্ট্রে ছিলেন তিনি; ফিল্ম নিয়ে পড়াশোনা করেছেন নিউইয়র্ক ফিল্ম একাডেমিতে।

 

যুক্তরাষ্ট্রে যাওয়ার আগে ‘বীর’ ও ‘ক্যাসিনো’ নামে দুটি ছবির শুটিং করেন বুবলী।

এদিকে গত ২৭ সেপ্টেম্বর হঠাৎ নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে বেবি বাম্পের দুটি ছবি পোস্ট করেন বুবলী। এরপরই শাকিব খানের সঙ্গে ‘বীর’ সিনেমার শুটিংয়ের সময় বুবলীর গর্ভধারণের যে গুঞ্জন উঠেছিল, সেটি আরও তীব্রতর হয়।

 

ছবি দুটি পোস্ট করে বুবলী লিখেছিলেন, ‘মি উইথ মাই লাইফ, থ্রো ব্যাক আমেরিকা’। এরপর আর কারও সন্দেহ থাকে না। কিন্তু সন্তানের বাবা কে তা নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে শুরু হয় আলোচনা-সমালোচনা।

 

আরও পড়ুন- শাকিব-বুবলির ভালবাসায় টানাপোড়ন, আছেন আরেকজন

 

এ বিষয়ে বুবলী গণমাধ্যমের কাছে একটি ব্যাখাও দেন। তিনি বলেন, ‘এটা একটা সেনসিটিভ ইস্যু। এটার সঙ্গে অনেক অনুভূতি জড়িত। আমি একজন মুসলিম। সব কিছুর পেছনে একটা সুন্দর ব্যাখ্যা রয়েছে। সবকিছু ‍সুন্দর ও শালীনভাবে হয়েছে। এটা নিয়ে খুব শিগগিরই কথা বলব।’

 

এর বাইরে পরিষ্কার করে কিছুই বলেননি তারা।

 

এদিকে উভয়ের পারিবারিক সূত্রের বরাত দিয়ে লেখা গণমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গেছে, শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দিনের যে কোনো সময় নিজেদের সন্তানের বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেবেন এ তারকা দম্পতি।