ঢাকা সোমবার, ০৫ ডিসেম্বর, ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

জানা গেল শাকিব-বুবলীর বিচ্ছেদের কারণ!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১০:৩৫ এএম, ৩০ সেপ্টেম্বর, ২০২২
জানা গেল শাকিব-বুবলীর বিচ্ছেদের কারণ!

অনেক দিন ধরেই মিডিয়া পাড়ায়  শাকিব বুবলির সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন চলছে। এমন কী অনেকে দাবি তুলেছিলেন বুবলী গর্ভবতী। সন্তান জন্মদানের জন্যই তিনি বিদেশ পাড়ি দিয়েছেন। তবে এরই মধ্য জানা যায় তাদের বিচ্ছেদ হয়।

 

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) হঠাৎ করেই সামাজিক যোগাযোগমাধ্যমে বেবি বাম্পের দুটি ছবি প্রকাশ করেছেন বুবলী। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘আমি ও আমার জীবন। ফিরে দেখা আমেরিকা।’ ক্যাপশন থেকে অনুমেয় যে, কয়েকবছর আগেই সন্তানের মা হয়েছেন বুবলী।

 

বিশেষ একটি সূত্র থেকে জানা গেছে,  আমেরিকাতে বুবলির বাচ্চা হয়। সে সময় আমেরিকায় ছিলেন শাকিব খান। বুবলির বাচ্চা জম্ম নেয়া আর চিকিৎসার বিষয়টি তদারকি করেছেন শাকিব খানে ঘনিষ্ঠ ব্যবসায়ী পার্টনার হিমেল আশরাফ। ২০১৯ সালে উত্তরায় বুবলি-শাকিবের বিয়ে হয়। বিয়ের খবর জানতেন মিশা সওদাগরও। শাকিব -বুবলির বিয়ের ডকুমেন্টস আছে বলে জানায় সূত্রটি। 

 

জানা যায়, বীর সিনেমার শুটিং এ দু‍‍`জনের মধ্যে প্রেম ভালবাসা শুরু হয়।বীর সিনেমার সময় প্রেগন্যান্ট হয় বুবলি। তারপর বুবলিকে পাঠানো হয় আমেরিকা। আমেরিকাতে শাকিব খানে ঘনিষ্ঠ ব্যবসায়ী পার্টনার হিমেল সব ধরণের সহযোগিতা করেন বুবলিকে ।

 

বীর সিনেমার কাজ শেষ করে বুবলি পাড়ি জমান আমেরিকাতে। সেখানে জন্ম দেয় এক নবজতকের। তখন শাকিব খান বুবুলিকে দুই ধাপে (প্রথমে পনের হাজার পরে এগারো হাজার) ছাব্বিশ হাজার ডলার দেয়।

 

সূত্রটি আরও জানায়, বাচ্চার হওয়ার সময়টায় শাকিব- বুবলি নিউইয়র্কের একটি হোটেলে একসঙ্গে প্রায় ৬ মাস ছিলেন। শাকিবের কাছের বন্ধু হিমেলের বাসায়ও থেকেছেন কিছু দিন। 

 

তবে শাকিব খান ও শবনম বুবলী সন্তানের কথা স্বীকার করলেও এখন আর একসঙ্গে থাকছেন না তারা। ‘লিডার : আমিই বাংলাদেশ’ সিনেমার শুটের আগেই এই দম্পতির ‘বিচ্ছেদ’ হয়েছে বলে দাবি সূত্রগুলোর। যদিও এই প্রসঙ্গে সূত্রের করা দাবির প্রমাণ পায়নি। এ প্রতিবেদন লেখা পর্যন্ত শাকিব খান ও শবনাম বুবলীর মন্তব্যও গ্রহণ করতে পারেনি।
 

শাকিব-বুবলির বিয়ের আগে অপু বিশ্বাসের সাথে শাকিব খানের বিয়ে হয়। বুবলির একটি পোষ্টকে কেন্দ্র করে অপু বিশ্বাস আর শাকিব খানে সংসার কথা চলে আসে সবার সামনে। তাদের একটি ছেকে সন্তান রয়েছে। ২০০৮ সালে ১৮ এপ্রিল  গোপনে বিয়ে করেন তারা। ২০১৭ সালে একটি টেলিভিশনে সরাসরি সাক্ষাৎকারে অপু বিশ্বাস শাকিব খানের সঙ্গে তার বিয়ের কথা প্রকাশ করেন। অপু বিশ্বাসকে ধর্মান্তরিত করা হয় এবং নাম পরিবর্তন করে রাখা হয় অপু ইসলাম খান।

 

 শাকিব-বুবলির মাঝে আরও  একজন আছেন বলে জানান সূত্রটি। 

 

আসছে নতুন তথ্য....