ঢাকা রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১০ আশ্বিন ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank

‘যৌনকর্মী নায়িকা নিপুণ ’


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:৫৭ পিএম, ১৪ সেপ্টেম্বর, ২০২২
‘যৌনকর্মী নায়িকা নিপুণ ’

ঢাকায় সিনেমার জনপ্রিয় নায়িকা ও এফডিসি’র নির্বাচন নিয়ে আলোচিত নায়িকা নিপুণ আক্তার। প্রায়ই তিনি খবরের শিরোনাম হন। এবার নতুন সিনেমা নিয়ে শিরোনামে আসলেন তিনি।

 

মুক্তির অপেক্ষায় রয়েছে অভিনেত্রীর ‘বীরত্ব’ সিনেমাটি। এতে যৌনকর্মীর ভূমিকায় দেখা যাবে নায়িকাকে। এই সিনেমার শুটিংয়ের জন্য বেশ কিছুদিন দৌলতদিয়ার যৌনপল্লীতে কাটিয়েছেন এ অভিনেত্রী।

 

সিনেমাটির মুক্তি সামনে রেখে গত মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) এফডিসির ভিআইপি প্রজেকশন হলরুমে সংবাদ সম্মেলনে নিপুণ বলেন, ‘আমি একজন যৌনকর্মীর চরিত্রে অভিনয় করছি। দৌলতদিয়ার যৌনপল্লীতে গিয়ে কাজ করাটা বেশ চ্যালেঞ্জিং ছিলো। যৌনকর্মীদের এখন ভোটাধিকার আছে। তাদের বাচ্চারা স্কুলে যাচ্ছে। তাদের জন্য বিভিন্ন ডাক্তার নিয়োগ করা হচ্ছে। ‘বীরত্ব’ থেকে আপনারা এ সম্পর্কে অনেক ইনফরমেশন পাবেন। সেজন্যই ‘বীরত্ব’ দেখতে হলে আসতে হবে।’

 

নির্মাতা সাইদুল ইসলাম রানা বলেন, “‘বীরত্ব’ একজন সাহসী যুবকের নানান ঘাত-প্রতিঘাতের গল্প। চরিত্র সেটাই, যা ইতিহাসে নতুন অধ্যায়ের সৃষ্টি করে। ‘বীরত্ব’ সম্পূর্ণ ভিন্ন ও মায়ায় জড়ানো গল্প।”

 

আগামী ১৬ সেপ্টেম্বর দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘বীরত্ব’। এতে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন চিত্রনায়ক মামনুন ইমন ও মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মঞ্চ থেকে উঠে আসা নিশাত নাওয়ার সালওয়া।

 

এছাড়াও বিভিন্ন চরিত্রে আরও আছেন আরমান পারভেজ মুরাদ, শিল্পী সরকার অপু, রওনক হাসান, জয়ন্ত চট্টোপাধ্যায়, কচি খন্দকার, বড়দা মিঠু, মনিরা আক্তার মিঠু, সাবিহা জামান, হান্নান শেলি, পীরজাদা শহিদুল হারুন, তানভীর রিজভী, জেসমিন আক্তার, স্বর্ণা, প্রণব ঘোষ, প্রিয়ন্তি গোমেজ, ও শিশু শিল্পী মুনতাহা এমেলিয়াসহ এক ঝাঁক তারকা।

 

একুশে সংবাদ/এসএপি/