ঢাকা মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১২ আশ্বিন ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank

‘নেত্রী: দ্যা লিডার’নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন তারকা দম্পতি অনন্ত-বর্ষা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:০২ পিএম, ১০ আগস্ট, ২০২২
‘নেত্রী: দ্যা লিডার’নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন তারকা দম্পতি অনন্ত-বর্ষা

 

ঈদুল আজাহায় সিনেমা পাড়ায় আলোচনায় ছিল ১০০ কোটি বাজেটের ছবি ‘দিন: দ্যা ডে’। সাফল্যের সঙ্গে সিনেমাটি ব্যবসা করে গেছে। আর এই সিনেমার রেশ না কাটতেই অনন্ত জলিল ও বর্ষার ‘নেত্রী: দ্যা লিডার’ ছবি নিয়ে শুরু করে দিয়েছে নতুন চর্চা। নতুন সিনেমার শুটিং ও প্রচারণায় ব্যস্ত হয়ে উঠেছেন এই তারকা দম্পতি। ‘নেত্রী: দ্যা লিডার’ সিনেমাটি পরিচালনা করছেন দক্ষিণ ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধব।

 

জানা যায়, ছবিটির ৬০ শতাংশ কাজ শেষ হয়েছে। তুরস্কের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত সিনেমাটি সেখানকার শুটিংটুকু বাকি রয়েছে। সেপ্টেম্বর বা অক্টোবরের মধ্যে শেষ হবে শুটিং।

 

অনন্ত বলেন, ‘বাংলা সিনেমার যে জোয়ার শুরু হয়েছে, সেটা কোন সিনেমার মাধ্যমে এটা আমরা না আপনারা বলেন। এসব শুনতে আমাদের ভালো লাগে। আমাদের সিনেমার যে জোয়ার শুরু হয়েছে, তা ধরে রাখতে ভালো ছবি বানানোর ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে বলে আমার মনে হয়।’

 

বর্ষা বলেন, এখন ব্যস্ততা ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমা নিয়ে। এরই মধ্যে প্রচার-প্রচারণা শুরু করে দিয়েছি। আমরা নিজেরাই তো অর্থলগ্নি করি সিনেমায়। নিজেরাই নিজেদের প্রোডাকশনে কাজ করি। ইচ্ছা করলে একসঙ্গে পাঁচটা সিনেমায় লগ্নি করতে পারব। তবে প্রতিটা সিনেমা সময় নিয়ে, যত্ন নিয়েই তেরি করতে চাই। আমাদের বিশ্বাস, দর্শক যে প্রত্যাশা নিয়ে অপেক্ষায় আছেন নেত্রী: দ্য লিডার সেই প্রত্যাশা পূরণ করবে।’

 

সিনেমাটিতে অনন্ত জলিল ও বর্ষা ছাড়াও এতে আরও অভিনয় করবেন বলিউডের কবির দুহান সিং, তরুণ অরোরা ও প্রদীপ রাওয়াত। এছাড়া দেখা যাবে ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াতের পাশাপাশি তুরস্কের প্রথম সারির বেশ কয়েকজন শিল্পীকেও।

 

একুশে সংবাদ.কম/জা.হা