ঢাকা মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১২ আশ্বিন ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank

ফের সিনেমার কাজে ফিরছেন অভিনেত্রী কাজল


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:৫৫ পিএম, ৯ আগস্ট, ২০২২
ফের সিনেমার কাজে ফিরছেন অভিনেত্রী কাজল

ছবি: সংগৃহীত

দক্ষিণী জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল। এপ্রিল মাসে তিনি পুত্রসন্তানের মা হয়েছেন। মাতৃত্বের কারণে দীর্ঘদিন সিনেমা থেকে বিরতি নিয়েছিলেন অভিনেত্রী। আবারও তিনি লাইভ ক্যামেরা অ্যাকশনের জগতে ফিরছেন। 

সম্প্রতি অভিনেত্রী নেহা ধুপিয়ার সঙ্গে সোশ্যাল মিডিয়ার একটি টক শোতে হাজির হয়েছিলেন কাজল। বিভিন্ন বিষয়ে কথোপকথনের সময় কাজল জানান, আগামী ১৩ সেপ্টেম্বর থেকে ‘ইন্ডিয়ান ২’ সিনেমার শুটিং শুরু করবেন তিনি।

‘ইন্ডিয়ান ২’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন কমল হাসান। তামিল ইন্ডাস্ট্রির দ্বিতীয় সর্বোচ্চ বাজেটের আর কমলের সর্বোচ্চ বাজেটের সিনেমা হতে যাচ্ছে এটি। ভারতীয় সংবাদমাধ্যম বলছে, কাজলকে বিভিন্ন বয়সের চরিত্রে দেখা যাবে এতে। তরুণী থেকে বৃদ্ধা - সব বয়সী চরিত্রেই দেখা যাবে। সিনেমায় রাকুল প্রীত ও প্রিয়া ভবানী শঙ্করও আছেন, তবে মূল নারী চরিত্রে থাকছেন কাজল। ইতিমধ্যে সিনেমার অর্ধেকের বেশি শুটিং হয়ে গেছে। পরিচালনা করছেন শংকর। মাঝে সিনেমার সেটে এক দুর্ঘটনায় হতাহতের কারণে অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গিয়েছিল শুটিং। আবারও শুটিং শুরু করার পরিকল্পনা করেছে প্রযোজনা প্রতিষ্ঠান।

কাজল অভিনীত তামিল ‘করুঙ্গাপিয়াম’ ও ‘গোস্টি’ এবং হিন্দি ‘উমা’ সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। যদিও সিনেমাগুলোর কোনোটাই বড় বাজেটের নয়। কাজল আগারওয়াল অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘হে সিনমিকা’। তামিল ভাষার এই সিনেমায় কাজল ছাড়া অভিনয় করছেন দুলকার সালমান ও অদিতি রাও হায়দারি।

একসময় দক্ষিণে সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া নায়িকা ছিলেন কাজল। ২০১৭ সালের পর থেকে তার ক্যারিয়ারের গ্রাফটা নামতে শুরু করে। বড় তারকাদের সঙ্গে সিনেমা তেমন ছিল না, যা-ও ছিল সেসবে তার চরিত্রের গুরুত্ব ছিল কম। সর্বশেষ চিরঞ্জীবীর ‘আচার্য’ সিনেমায় তার অভিনীত বেশির ভাগ দৃশ্যই কেটে দেওয়া হয়েছিল। 

 

 

 

একুশে সংবাদ/জ.গ/এস.আই