ঢাকা সোমবার, ১৫ আগস্ট, ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
Janata Bank
Rupalibank

দেনমোহরের টাকা প্রতিটা নারীর অধিকার: সুবাহ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:১৯ পিএম, ২৬ জুলাই, ২০২২
দেনমোহরের টাকা প্রতিটা নারীর অধিকার: সুবাহ

গত বছরের ১ ডিসেম্বর বিয়ে করেছিলেন মডেল-অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা ও সংগীতশিল্পী ইলিয়াস হোসেন। কিন্তু বিয়ের এক মাস যেতে না যেতেই শুরু হয় তাদের সংসারে নানান ঝামেলা। এরপর ইলিয়াসের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন সুবাহ। 

সেই মামলায় ১০ লাখ টাকার বিনিময়ে ইলিয়াসের সঙ্গে আপস করেছেন তিনি। বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমে চলছে নানান আলোচনা-সমালোচনা। ১০ লাখ টাকায় মামলা তুলে নেওয়ায় সুবাহকে নিয়ে অনেকে নানা ধরনের মন্তব্য করেছেন। বিষয়টি নিয়ে মুখ খুলেছেন সুবাহ।

দীর্ঘ এক ফেসবুক পোস্টে সুবাহ লেখেন, ‘৫/৬ মাস ধরে ইলিয়াসের পরিবার আমার পরিবার নিয়ে মীমাংসার জন্য আমাকে বলা হচ্ছিল, তাই আমি তাদের সাথে এখন মীমাংসা হয়ে গেছি এবং কেস তুলে নিয়েছি সেও তাই করেছে। আর যা হয়েছে দুইজনেরই জীবনের ভালোর জন্যই হয়েছে।’

এছাড়া তিনি লিখেন.‘বিয়ের পর আইনগতভাবে দেনমোহরের ভরণপোষণ, খোরপোষ এর টাকা প্রতিটা মেয়ের প্রাপ্য অধিকার এবং এটি অবশ্যই হালাল ইসলামিক শরীয়া মোতাবেক কারণ তার সাথে আমার ভালোবেসে বিয়ে হয়েছিল।

সংসার তো আমি শেষ অবধি করতে চেয়েছি। শুধু সংসার বাঁচানোর জন্য আমি তো তার মতো তাকে ছেড়ে কোথাও যাইনি। আর আমি তাদের মতো কাউকে বলিও নাই আসেন আমার সাথে মীমাংসা করেন এবং টাকা দিয়ে আমাকে উদ্ধার করেন!’

একুশে সংবাদ/এসএস