ঢাকা মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

ছেলের সফলতায় আবেগে ভাসলেন বাবা অমিতাভ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৯:০৪ এএম, ১৩ এপ্রিল, ২০২২
ছেলের সফলতায় আবেগে ভাসলেন বাবা অমিতাভ

অভিষেক বচ্চন, বলিউডে প্রথম কাজ শুরু করেছিলেন ২০০০ সালে 'রিফিউজি' ছবি দিয়ে। কারিনা কাপুরের সঙ্গে এই ছবিতে জুটি বেঁধেছিলেন অভিষেক। সেই সময় থেকেই এই অভিনেতাকে মনে ধরেছিল দর্শকের। তবে ভালো অভিনয় করলেও সবসময় অভিষেকের তুলনা করা হয়েছে তার বাবা বিগ বি অমিতাভ বচ্চনের সঙ্গে। দর্শক যেন সবসময় অমিতাভকে খুঁজতে চেয়েছেন তার  মধ্যে। কিন্তু বাবার ছায়াকে ছাড়িয়ে কীভাবে নিজের আলাদা পরিচয় তৈরি করতে হয় তা করে দেখিয়েছেন অভিষেক বচ্চন। আর এবার ছেলের প্রশংসায় পঞ্চমুখ হলেন স্বয়ং বিগ-বি।

সম্প্রতি ওটিটি-তে মুক্তি পেয়েছে অভিষেক বচ্চন অভিনীত ছবি 'দশভি'। এই ছবিতে ফের একবার সবাই চমকেছেন অভিষেকের অভিনয় দেখে। ছবিতে তিনি একজন নেতা। কিন্তু ক্লাস টেন পাস করেননি। আর এই ক্লাস টেন পাস করা নিয়েই নতুন যুদ্ধ নেমে আসে তার জীবনে। জেলের কুঠুরি থেকে পড়াশোনা শুরু করেন তিনি। অন্যদিকে অভিষেকের পর্দার স্ত্রী মুখ্যমন্ত্রী হয়ে যান। রাজনীতি মাথায় ঢুকলেও কিছুতেই পড়াশোনা মাথায় ঢোকে না। এই নিয়েই এগিয়ে যায় মজার কমেডি ছবি। এই ছবির পরিচালক তুষার জালোটা।

ছবি মুক্তি পেতেই ফের সবাই মুগ্ধ হয়েছেন অভিষেকের অভিনয়ে। ছবির রেটিং খুব ভালো। দর্শকরা বলছেন ফের সবার সেরার অভিনেতার স্থান দাবি করছেন জুনিয়র বচ্চন। ওটিটিতে পরপর হিট তিনি। এবার সেই কথাই নিজের ফেসবুকে লিখলেন বাবা অমিতাভ বচ্চন। 

তিনি লিখেছেন, প্রত্যেক বাবার স্বপ্ন। আর আমার জন্য সেই স্বপ্ন সত্যি হয়েছে। আমাকে অনেক আনন্দ এবং গর্বিত করেছ তুমি। সেই সঙ্গে দর্শককেও আনন্দ দিয়েছ। তুমি এগিয়ে যাও। আমার প্রার্থনা সবসময় তোমার সঙ্গে থাকবে। সূত্র : নিউজ১৮

একুশে সংবাদ/এসএস