ঢাকা মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

ইফতার বিক্রি করছেন নায়িকা মাহি


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৩:২৯ পিএম, ৫ এপ্রিল, ২০২২
ইফতার বিক্রি করছেন নায়িকা মাহি

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি ক’দিন আগেই ঘোষণা দিয়েছিলেন, রেস্তোরাঁ ব্যবসায় নামছেন তিনি। গাজীপুর চৌরাস্তার প্রধান সড়কে জোরকদমে চলছে রেস্তোরাঁরটির কাজ। যার নাম ‘ফারিশতা’।

এবার সেটার অনানুষ্ঠানিক যাত্রা শুরু হলো। রোস্তোরাঁটি পুরোপুরি চালু না হলেও শুরু হয়েছে ইফতারি বিক্রি। গতকাল (৪ এপ্রিল) সেখানে উপস্থিত হয়ে তার তদারকি করেন মাহি। এ সময় নায়িকার সঙ্গে ছিলেন তার স্বামী রাকিব সরকার ও রেস্তোরাঁর পুরো টিম। এ সময় তাদের গায়ে ছিল রেস্টুরেন্টের নাম লেখা টি শার্ট।


এ সময় ফেসবুক লাইভে এসে মাহি বলেন, ‘খুবই এক্সাইটেড আমি। আমাদের রেস্টুরেন্টটির গ্র্যান্ড ওপেনিং হবে চাঁদ রাতে। আপাতত প্রচারের অংশ হিসেবে ফারিশতা থেকে ইফতারি বিক্রি চলছে।’ 


নায়িকা আরও যোগ করেন, ‘আমরা এক্সপার্ট শেফ নিয়োগ দিয়েছি। খাবারের মানের ব্যাপারে বিন্দুমাত্র আপস করছি না।’

ফেসবুকে মাহির পোস্ট করা ভিডিও ও ছবিতে দেখা যায়, ইফতারের বিভিন্ন আইটেম হাতে দাঁড়িয়ে আছেন তিনি। এগুলো ক্রেতাদের দেখাচ্ছেন এবং নিজ হাতে খাশির পায়া ক্রেতার হাতে তুলে দিচ্ছেন। আর ক্যাপশনে লেখেন, ‘আজ আমাদের ফারিশতা ইফতারের দ্বিতীয় দিন এবং কথামতো আমি নিজ হাতে খাসির পায়াটা বিক্রি করেছি।’

মাহি গণমাধ্যমকে আগেই জানিয়েছেন, তিনটি ফ্লোর নিয়ে এই রেস্টুরেন্টের আয়তন ছয় হাজার বর্গফুটের বেশি। এখানে দেশি ও বিদেশি নানা ধরনের খাবারের পাশাপাশি রুফটপে আড্ডা দেওয়ার সুযোগও থাকছে।

মাহিয়া মাহি এই মুহূর্তে ‘অফিসার’ নামে নতুন চলচ্চিত্রের শুটিং করছেন। বদিউল আলম পরিচালিত এই চলচ্চিত্রে মাহির বিপরীতে অভিনয় করছেন ডি এ তায়েব।

উল্লেখ্য, গত বছরের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেছেন মাহিয়া মাহি। গেলো ডিসেম্বরে মক্কায় গিয়ে স্বামীর সঙ্গে ওমরাহ পালন করে এসেছেন তিনি। আপাতত সংসার ও নতুন ব্যবসা নিয়েই তার ধ্যানজ্ঞান।

একুশে সংবাদ/এসএস