AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আমন্ত্রণ জানাতে গিয়ে আতিকের আথিতেয়তায় মুগ্ধ তারা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:১৮ পিএম, ১৫ মার্চ, ২০২২
আমন্ত্রণ জানাতে গিয়ে আতিকের আথিতেয়তায় মুগ্ধ তারা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আসছে জন্মদিনকে (১৭ মার্চ) ঘিরে বিশেষ সাজে সাজছে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন-বিএফডিসি। সিনেমার ১৯ সংগঠনের সমন্বয়ে গঠিত চলচ্চিত্র আহ্বায়ক কমিটি নানা কর্মসূচির ঘোষণা করেছে ইতোমধ্যে।

জানা গেছে, ১৭ মার্চ সকাল থেকেই বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল অর্পণসহ নানান আয়োজন থাকছে। এতে অংশ নেবেন চলচ্চিত্রের শিল্পী, কলাকুশলীসহ আমন্ত্রিতরা। চলচ্চিত্রের বাইরেও এই আয়োজনে আমন্ত্রণ জানানো হয়েছে অনেককে। তাদের মধ্যে রয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, ঢাকা সিটি উত্তরের মেয়র আতিকুল ইসলাম ও ঢাকা ১৬ আসনের সংসদ সদস্য ইলিয়াস মোল্লা।

তারই অংশ হিসেবে আজ (১৫ মার্চ) মেয়র অফিসে আতিকুল ইসলামের সঙ্গে সাক্ষাৎ করেন অভিনেতা ও চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন। এ সময় উপস্থিত ছিলেন সহ-সাধারণ সম্পাদক সাইমন সাদিক, সাংগঠনিক সম্পাদক শাহনূর, কার্যকরী সদস্য সদস্য জেসমিন, নায়িকা নিপুণ আক্তার এবং পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান, মোহাম্মদ হোসেন প্রমুখ।

ছবিটি ফেসবুকে পোস্ট করে ক্যাপশনে নায়িকা নিপুণ লেখেন, ‘ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র আতিকুল ইসলামের সাথে সৌজন্য সাক্ষাতে আমি, কাঞ্চন ভাই, সাইমন সাদিক, সোহানুর রহমান সোহান , শাহানুর, জেসমিন এবং চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, প্রদর্শক - মোহাম্মদ হোসেন। সম্মানিত নগর পিতার আন্তরিক আথিতেয়তায় আমরা বিমুগ্ধ।’

একুশে সংবাদ/এসএস

Link copied!