ঢাকা শনিবার, ১৬ অক্টোবর, ২০২১, ৩০ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

মাতৃত্বের লাবণ্য নুসরাতের চোখে মুখে


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:৩৯ পিএম, ২১ আগস্ট, ২০২১
মাতৃত্বের লাবণ্য নুসরাতের চোখে মুখে

সেপ্টেম্বরের ১০ তারিখেই মা হওয়ার কথা নুসরাত জাহানের। শোনা যাচ্ছে দিন নাকি আরও এগিয়ে এসেছে, এই মাসের শেষের দিকেই আসতে পারে সুখবর। আর তাই তাঁর জীবনের অন্যমত সেরা সময় চুটিয়ে উপভোগ করছেন হবু মা নুসরত জাহান। 

বৃহস্পতিবার নুসরাত জাহান বেরিয়েছিলেন কফি ডেটে। পরনে গ্রে রঙের টপ, হাল্কা কাজল চোখে পোজ দিয়ে ছবিও তুলেছেন নায়িকা। সেই ছবি ভেসে উঠেছে তাঁর ইনস্টাগ্রামে। মাতৃত্বের লাবণ্য নুসরাতের চোখে মুখে। তাঁর স্বল্প হাসি, আর চেহারা দেখেই আন্দাজ করা যাচ্ছে খুব তাড়াতাড়ি নতুন অতিথি আসছে। 

আর সেই আনন্দের অপেক্ষায় নায়িকাও। তাঁর সোশ্য়াল মিডিয়া অন্তত সেই কথাই জানান দিচ্ছে। এই ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন ‘আজকের মন ভাল থাকার কারণ কফি এবং আমার প্রিয়জনের সঙ্গ।’ ক্যাপশন দেখেই নেটিজেনদের মত যশের সঙ্গেই কফি ডেটে গিয়েছিলেন নুসরাত!

এই ছবি দেখে নুসরাতের বোনুয়া অর্থাৎ মিমি ক্যাপশনে লেখেন- ‘আরও উজ্জ্বল হও’। প্রসঙ্গত এই দিনই অর্থাৎ বৃহস্পতিবার নিজের ইনস্টাস্টোরিতে নিজেকে খোঁজার কথা বলেছেন নুসরাত । 

একটি ছবি পোস্ট করেন যেখানে লেখা 'নিজেকে খুঁজে নেওয়ার পথে মনে রাখতে হবে সকলে তোমায় নিয়ে যা ভেবেছিল, সেই ভাবনার মৃ;ত্যু নিশ্চিত। ঠিক যেমন প্রজাপতি দীর্ঘদিন শুঁয়োপোকা থাকতে পারে না।'  তবে কি মাতৃত্বের মধ্যে দিয়েই নতুন আমিকে খুঁজে নেওয়ার কথা বললেন নুসরাত? কোল আলো করে আসছে নতুন অতিথি, সেই অপেক্ষায় এখন দিন গুনছেন নায়িকা।