ঢাকা শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৯ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

‘নির্ভীকভাবে নিজের মতামত প্রকাশ করা আমার কাছে স্বাধীনতা’ : কোয়েল


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:১১ পিএম, ১৬ আগস্ট, ২০২১
‘নির্ভীকভাবে নিজের মতামত প্রকাশ করা আমার কাছে স্বাধীনতা’ : কোয়েল

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক স্বাধীনতা দিবসে নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন, তাঁর মতে ‘স্বাধীনতা শব্দটির ব্যাপ্তি অনেক। আমার কাছে স্বাধীনতা মানে শুধু রাজনৈতিক স্বাধীনতা নয়, নারী পুরুষ নির্বিশেষে তাঁদের যোগ্যতা অনুযায়ী উপযুক্ত কাজ করতে পারা, সেটা আমার কাছে স্বাধীনতা। অসহায় মানুষকে দেখে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া কোনও মানুষের অনুমতি ছাড়া, সেটা আমার কাছে স্বাধীনতা’। 

কোয়েল আরও বলেন- ‘ধর্ম, জাতপাতের ভেদেভেদ না করা মানে আমার কাছে স্বাধীনতা। নির্ভীকভাবে নিজের মতামত প্রকাশ করা, আমার কাছে স্বাধীনতা। স্বাধীনতা কখনই উৎশৃঙ্খলতা হতে পারে না, স্বাধীনতা মানে নিজের উপর নিয়ন্ত্রণ রেখে চলা। মানুষের নির্ভীক হাসিতেই আমি স্বাধীনতা দেখতে পাই, জয় হিন্দ’। 

নায়িকা বরাবরই প্রকাশ্যে নিজের বক্তব্য রেখেছেন। যে কোনও বিষয় সাহসীকতার পরিচয় দিয়েছেন নায়িকা। আবারও একবার মনের কথা তুলে ধরলেন সোশ্যাল মিডিয়ায়। অনুরাগীরা ভালবাসায় ভরিয়ে দিলেন নায়িকাকে।

৭৫ তম স্বাধীনতা দিবস। দিকে দিকে উদযাপন করা হল এই বিশেষ দিন। তারকারাও নিজেদের মতামত প্রকাশ করেছেন স্বাধীনতা নিয়ে। তাঁদের কাছে স্বাধীনতার অর্থ কী? সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন নিজেদের ভাবনা। 

একুশে সংবাদ/আরিফ