ঢাকা শুক্রবার, ১৪ মে, ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

সিলেট থেকে ফেরার পথে অভিনেতা শামীম নিখোঁজ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১১:৫৯ এএম, ২৩ মার্চ, ২০২১
সিলেট থেকে ফেরার পথে অভিনেতা শামীম নিখোঁজ

সিলেট থেকে ফেরার পথে জনপ্রিয় অভিনেতা শামীম নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন শামীমের স্ত্রী আশা মনি। জানা যায়, ছোট পর্দায় জনপ্রিয় অভিনেতা শামীম আহমদ কাজ করতেন।

২০ মার্চ সর্বশেষ রাতে পরিবারের সঙ্গে শামীমের কথা হয়েছে। এরপর তার সঙ্গে কেউ যোগাযোগ করতে পারেনি।

সোমবার সন্ধ্যায় আশামনি বলেন, ‘১৬ মার্চ গাজীপুরের একটি শুটিং স্পট থেকে সিলেটে গিয়েছেন শামীম। সেখানে শুটিং ইউনিটের সঙ্গে স্থানীয়দের ঝামেলা হয়েছিল। তারা শুটিং করতে পারেননি। এমনকি তার ফোনও রেখে দেওয়া হয়। এরপর বাইরের মোবাইল থেকে শামীম কল করে আমাকে ঘটনা জানায়। বলে,  সেখানকার থানায় অভিযোগ করেছেন তিনি। ফোন উদ্ধারের জন্য অপেক্ষা করছেন। এটা ১৯ তারিখের ঘটনা। এর পরদিন রাতে হেনা পরিবহনে রওনা দেন শামীম। এক বাসযাত্রীর কাছ থেকে ফোন নিয়ে সর্বশেষ স্ত্রীর সঙ্গে কথা বলেন। এরপর তিনি বাসাতেও ফেরেন নি।
পরবর্তী সময়ে বাসযাত্রীকে আশা মনি ফোন দিলে তিনি বলেন, শামীম ভাই আমার পাশের সিটেই বসে ছিলেন। আমি টঙ্গীতে নেমে গেছি। উনি বাসেই ছিলেন।’

স্ত্রী আশামনি আরও বলেন, ‘আমরা মালিবাগে থাকি। সেখানকার থানাতেও গিয়েছি। তারা বলেছেন, যেহেতু শামীম সর্বশেষ সিলেটে ছিলেন, সেখানকার থানায় ডায়েরি করতে হবে। এছাড়াও আত্মীয়-স্বজন এবং তার বন্ধুসহ সবার বাসায় খোঁজ করা হয়েছে। কোথাও যাননি উনি। কাদের সঙ্গে শুটিং করেছিলেন সেই তথ্য আমাদের কাছে নেই। 

এমন পরিস্থিতিতে আমরা পুরো পরিবার অসহায় হয়ে পড়েছি। কেউ ওনার কোনও ক্ষতি করলো কিনা সে চিন্তা মাথায় কাজ করছে। ১৯৯৯ সাল থেকে শামীম অভিনয়ের যাত্রা শুরু করেন ‘‘বন্ধন’’ধারাবাহিক নাটক ধারা।

একুশে সংবাদ / আ.কা.র / এস