AB Bank
ঢাকা শনিবার, ১০ জুন, ২০২৩, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রণবীরের করোনা পজিটিভ, বিপাকে প্রেমিকা আলিয়া


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১০:৫৬ এএম, ১০ মার্চ, ২০২১
রণবীরের করোনা পজিটিভ, বিপাকে প্রেমিকা আলিয়া

ভারতীয় কয়েকটি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, বলিউড নির্মাতা সঞ্জয়লীলা বানসালি ও অভিনেতা রণবীর কাপুর করোনা ভাইরাসের আক্রান্ত হয়েছেন। আপাতত কোয়ারেন্টিনে রয়েছেন তিনি। কিন্তু রণবীরের সঙ্গে তার স্বাস্থ্য সম্পর্কিত তথ্যের বিষয় জানিয়েছেন, অসুস্থ তিনি। তবে কী হয়েছে, সে সম্পর্কে কিছুই খোলসা করে বলেননি।

এদিকে সঞ্জয়লীলা ও রণবীরের দু’জনের সঙ্গে খুব কাছ থেকে কাজ করেছেন অভিনেত্রী আলিয়া ভাট। সেজন্য তিনিও কোভিড-১৯ টেস্ট করিয়েছেন, তবে তার রিপোর্ট নেগেটিভ এসেছে। তবু ‘রাজি’খ্যাত এই অভিনেত্রী নিজেকে আইসোলেটেড করে রেখেছেন বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

একটি সূত্র সংবাদমাধ্যমকে বলেন, ‘আলিয়া প্রায় প্রতিদিন করোনা পরীক্ষা করাচ্ছেন এবং গতকাল (মঙ্গলবার, ৯ মার্চ) তার রিপোর্ট নেগেটিভ এসেছে। তবুও তিনি নিজেকে আইসোলেটেড করে রেখেছেন। মূলত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার সেট থেকে রণবীর কাপুর ভাইরাস আক্রান্ত হন এবং বর্তমানে সেরে উঠছেন। ’

পিঙ্কভিলাকে দেওয়া সাক্ষাৎকারে চাচা রণধীর বলেছেন, ‘রণবীরের শরীর ঠিক নেই৷ কিন্তু এটা জানা নেই যে ও করোনায় আক্রান্ত নাকি অন্যকিছু হয়েছে।’ দিনকয়েক আগেই 'যুগ যুগ জিও'-র শ্যুটিং চলাকালীন করোনায় আক্রান্ত হন রণবীরের মা নীতু কাপুর। আপাতত সম্পূ্র্ণ সুস্থ আছেন তিনি। 

রণবীর কাপুর ‘ব্রহ্মাস্ত্র’র শুটিং চলাকালেই ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পেয়েছেন। তখন বানসালি আলিয়াকে নিয়ে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র শুটিং করছিলেন। যদিও সিনেমাটির শুটিং এখন স্থগিত রয়েছে।

একুশেসংবাদ/অমৃ