AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রনির বাবাকে দিঘা যাওয়ার প্রস্তাব স্বস্তিকা মুখার্জীর


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৩:২৭ পিএম, ১০ জানুয়ারি, ২০২১
রনির বাবাকে দিঘা যাওয়ার প্রস্তাব স্বস্তিকা মুখার্জীর

ছাত্র রনির বাবাকে হঠাৎই ফোন করে বসলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। প্রথমে সাধারণ কথাবার্তা, নববর্ষের শুভেচ্ছা জানানোর পর আসল কথাটা বলেই ফেললেন অভিনেত্রী। রনিকে পড়ানোর সময় প্রায়ই ঘরে ঢুকে পড়েন রনির বাবা। আর সেটাই স্বস্তিকার অস্বস্তির কারণ। বারবার এমন ঘটনায় রনির বাবাকে ফোন না করে পারলেন না স্বস্তিকা। তাঁর অভিযোগ ছিল, পড়ানোর সময় রনির বাবার শরীরচর্চায় তাঁর মনোযোগে সমস্যা হচ্ছে। 

স্বস্তিকার এমন অভিযোগে রনির বাবা অপ্রস্তুত হতে না হতেই অভিনেত্রীর তাঁকে প্রশ্ন, ''আপনি দুদিন এলেন না কেন?'' স্বস্তিকা তাঁকে জানালেন, রনির বাবা না আসায় তিনি ভাত পর্যন্ত খাননি। পরিস্থিতি সামাল দিতে রনির বাবা এবার সরাসরি স্বস্তিকাকে খেতে নিয়ে যাওয়ার প্রস্তাব দিয়ে বসলেন। কথা এগোতেই সেই প্রস্তাব খারিজ করে দিঘা নিয়ে যাওয়ার আর্জি করে বসলেন স্বস্তিকা। রনির বাবাও দিব্যি রাজি। আর এরপরেই ঘটল আসল ঘটনা। পাশ থেকে হোটেলের ম্যানেজার বলে বসলেন তিনি তাঁদের জন্য হোটেলের ঘর বুক করে দিচ্ছেন। ঘর বুক না করলে এই কথাবর্তার অডিও তাঁর বউ অর্থাৎ রনির মায়ের কাছে পাঠিয়ে দেবেন। ততক্ষণে ভ্যাবাচ্যাকা খেয়ে গিয়েছেন রনির বাবা। 


ঠিক বুঝলেন না তো? ভাবছেন কে এই রনির বাবা? আর স্বস্তিকা মুখোপাধ্যায়ই বা কবে থেকে পড়ানো শুরু করেছেন? 

তাহলে একটু খোলসা করেই বলা যাক। আসলে পুরো ঘটনাটাই ঘটিয়েছেন RJ প্রবীণ। তিনি আর স্বস্তিকা মিলে 'রনির বাবা'কে 'রেড মুর্গা' বানিয়েছেন। অভিনেত্রীর ইনস্টাগ্রামে চোখ রাখলেই পুরো বিষয়টি বুঝে যাবেন। ভিডিওটি শেয়ার করে স্বস্তিকা লিখেছেন, ''Fun encounters with RJ Praveen''। পাশে লিখেছেন, ''Not To be taken seriously''।

'রেড মুর্গা' শোয়ে এই পুরো ঘটনাটাই আসলে মজা করেই ঘটানো হয়েছে। সেটা নিশ্চয় এতক্ষণে বুঝে গিয়েছেন? স্বস্তিকার এমন পোস্টে হাসি থামাতে পারছেন না তাঁর অনুরাগীরাও। 

একুশে সংবাদ/জ/আ

Link copied!