ঢাকা শনিবার, ০৬ মার্চ, ২০২১, ২২ ফাল্গুন ১৪২৭

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

চরিত্রহীনতা নিয়ে ফের স্বস্তিকার জবাব 


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:৫২ পিএম, ২৭ ডিসেম্বর, ২০২০
চরিত্রহীনতা নিয়ে ফের স্বস্তিকার জবাব 

সোশাল মিডিয়ায় ফের অশালীন মন্তব্যের মুখোমুখি হলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। এইবার তিনি নিজে না বরং অন্যের অশালীন মন্তব্যের জবাব দিয়েছেন। সদ্য মুক্তি পাওয়া ‘চরিত্রহীন’ সিজন ৩ নিয়ে কথা বলছিলেন একটি ভিডিও তে। ঘটনার সূত্রপাত সেখান থেকেই।

ওয়েবসিরিজের প্রসঙ্গে মানসিক অবসাদের কথা বলছিলেন তিনি। ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ারও করেন তিনি। ক্যাপশনে লিখলেন, ‘সবার দরকার এমন একজনকে যে মনের কথা শুনবে।’


ভিডিওর কমেন্ট বক্সে প্রথম কমেন্টটিই শ্লীলতার মাত্রা ছাড়ানো। এক মহিলা কমেন্টটি করেন‘শুনবে ও শোবে’। তিনি যে যৌনতার সঙ্গে অশ্লীলতাকে গুলিয়ে ফেললেন, সে কথাই ভালমতো বুঝিয়ে দিলেন অভিনেত্রী।

তিনি জানালেন, যৌনতা নিয়ে নাক সিঁটকানোর কী আছে? এটা তো স্বাভাবিক বিষয়! এর উত্তরে স্বস্তিকার শিক্ষা নিয়ে প্রশ্ন তুললেন নেটাগরিক। বললেন, ‘সবাই শুধু গালভরা প্রশংসা করবে না। সমালোচনা করলেই দোষ? নিজেকে কী ভাবেন? মেরিল স্ট্রিপ?’প্রশ্নটির সহজ উত্তর দিলেন অভিনেত্রী। সঙ্গে যুক্তি দিয়ে সমালোচনা ও ব্যক্তিগত বিষয়ে মন্তব্য করার মধ্যে পার্থক্যটিও বোঝালেন। 

‘আমি নিজেকে স্বস্তিকা মুখোপাধ্যায় ভাবি। আপনি তো আমার অভিনয় নিয়ে সমালোচনা করেননি। আপনি বললেন কথা বলা আর শোওয়া নিয়ে।’ স্বস্তিকা জানালেন, তাঁর বাবা-মা তাঁকে শিখিয়েছেন, অন্যের প্রোফাইলে গিয়ে ব্যক্তিগত বিষয়ে মন্তব্য করা উচিত নয়। তাই তিনি এই শিক্ষা নিয়েই খুশি।

শেষে চরিত্রহীন সিরিজ নিয়ে তাঁর স্পষ্ট বক্তব্য, পয়সা দিয়ে দেখতে হয়। যদি সিরিজটিকে অশ্লীল বলে মনে হয়, তাহলে পয়সা খরচ করে দেখার দরকার নেই। ‘একদম পয়সা নষ্ট করবেন না। এমনিই কোভিডের বাজার।’তাঁর ব্যাঙ্গাত্মক উত্তরের কোনও জবাব আসেনি আর। তবে অন্য নেটাগরিকরা তাঁর পাশে এসে দাঁড়িয়েছেন। ট্রোলের যোগ্য জবাব দিতে তাঁরা পিছপা হননি।

একুশে সংবাদ/আ/আ