AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইলেকট্রিক্যাল ক্যাবলস ম্যানুফ্যাকচারার্স এসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৩:১২ পিএম, ১৩ মার্চ, ২০২৩
ইলেকট্রিক্যাল ক্যাবলস ম্যানুফ্যাকচারার্স এসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত

বাংলাদেশ ইলেকট্রিক্যাল ক্যাবলস ম্যানুফ্যাকচারার্স এসোসিয়েশনের দ্বিবার্ষিক নির্বাচন ২০২৩ অনুষ্ঠিত হচ্ছে।

 

সোমবার (১৩ মার্চ) গুলিস্তানের নাট্য মঞ্চের অডিটোরিয়ামে এ নির্বাচন শুরু হয়। সকাল ৯.৩০টায় নির্বাচন শুরু হয়ে বিকাল ৪টায় শেষ হবে।

 

এই নির্বাচনে দু‍‍`টি প্যানেলে মোট ২৯ জন প্রার্থী অংশগ্রহণ করেছে। এক প্যানেলের প্রার্থী ২১ জন ও অন্য প্যানেলের প্রার্থী ৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এতে মোট ভোটার সংখ্যা ১৭৭জন।

উক্ত নির্বাচনে গণতান্ত্রিক পরিষদ মনোনীত প্যানেল প্রধান মীর নিজাম উদ্দিন আহমেদ একুশে সংবাদকে বলেন, গত ৯ ফেব্রুয়ারি ও ১৪ই ফেব্রুয়ারি নির্বাচন হওয়ার কথা থাকলেও হাইকোর্টের নির্দেশনা অনুযায়ী নির্বাচন স্থগিত হয়ে যায়। এরপর ১২ই মার্চ সর্বোচ্চ আদালতের রায়ের প্রেক্ষিতে  নির্বাচন করার অনুমতি পাওয়ায় আজ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আমাদের ব্যবসায়ী সমিতির ভোটাররা অনেক সচেতন। আমরা আশা করি ভোটাররা সৎ এবং যোগ্য ব্যাক্তিকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। যেই বিজয়ী হই, তার সাথে এক হয়ে এই এসোসিয়েশনের উন্নয়নে যা যা করা দরকার তাই করব।

 

একই প্যানেলের দলনেতা এ. বি. এম.এরশাদ হোসেন বলেন, আমাদের এই ব্যবসায়ী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে প্রচুর ষড়যন্ত্র হয়েছে। সব ষড়যন্ত্রকে নস্যাৎ করে দিয়ে আজকে আমাদের এই বহুল প্রতীক্ষিত নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আমরা ভোটারদেরকে বলবো আগামীতে সংগঠনের উন্নয়নে যারা কাজ করে যেতে পারবে তাদেরকেই যেন ভোট দিয়ে জয়যুক্ত করেন।

 

ষড়যন্ত্রকারীদের বিষয়ে এরশাদ হোসেন বলেন, ষড়যন্ত্র না করে, আসুন এক সাথে মিলিমিশে বাংলাদেশ ইলেকট্রিক্যাল ক্যাবলস ম্যানুফ্যাকচারার্স এসোসিয়েশনের উন্নয়নে কাজ করি। এই এসোসিয়েশনকে সামনের দিকে বেগবান করার উদ্যোগ গ্রহণ করি।

 

প্রধান নির্বাচন কমিশনার আবু হযরত রানা বলেন, উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে সকাল থেকে ভোটাররা ভোট দিচ্ছেন। যেহেতু এটি একটি অরাজনৈতিক সংগঠন, তাই এতে বিশৃঙ্খলা সৃষ্টি হওয়ার মত কোনো কারণ নেই। এছাড়াও নির্বাচন সুষ্ঠু করার জন্য আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত আছেন। ভোটারাও তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিচ্ছেন।

 

একুশে সংবাদ/রাফি/বাবু/এপি

Link copied!