AB Bank
ঢাকা শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মধ্যরাতে রেললাইনে ভয়ঙ্কর নাশকতার চেষ্টা ঠেকালো ৯৯৯!


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
১২:২৪ পিএম, ২২ নভেম্বর, ২০২৩
মধ্যরাতে রেললাইনে ভয়ঙ্কর নাশকতার চেষ্টা ঠেকালো  ৯৯৯!

মধ্যরাতে রেললাইনে ভয়ঙ্কর নাশকতার চেষ্টা ঠেকালো  ৯৯৯!  দুর্বৃত্তরা ভয়ঙ্কর নাশকতার জাল বিস্তার করেছিল। কিন্তু ৯৯৯ একটি কল সেই নাশকতা থেকে রক্ষা পাওয়া গেল।

ঢাকা-নারায়ণগঞ্জ রেললাইনে মধ্যরাতে ভয়াবহ নাশকতার চেষ্টা করা হয়েছিল বলে জানায় পুলিশ।  তারা ৯৯৯-এ কল পেয়ে দ্রুত ঘটনা স্থলে ছুটে যায় এবং পুলিশের তৎপরতায় বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পায় ট্রেন।

মঙ্গলবার (২১ নভেম্বর) রাত দেড়টার দিকে ফতুল্লার কোতোলেরবাগ হক বাজারসংলগ্ন ঢাকা-নারায়ণগঞ্জ রুটের রেললাইনের ঘটনা।  

পুলিশ জানায়, নাশকতার পরিকল্পনায় রেললাইনের ওপর মোটা লোহা রাখা হয়েছিল, যাতে ট্রেন এসে উল্টে পড়ে বড় ধরনের দুর্ঘটনা ও হতাহতের ঘটনা ঘটে। বিষয়টি দেখতে পেয়ে স্থানীয়রা সঙ্গে সঙ্গে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন করে বিষয়টি জানায়। পরে জিআরপি পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে রেললাইন থেকে ভারি লোহাটি অপসারণ করে।

নারায়ণগঞ্জ জিআরপি পুলিশের উপপরিদর্শক (এসআই) মোখলেসুর রহমান জানান, অনেক ওজনের একটি মোটা লোহা রেললাইনের ওপর নাট দিয়ে লাগিয়ে রাখা হয়েছিল। এটি লাইনের ওপর থাকলে ট্রেন চলাচলের সময় উল্টে গিয়ে অনেক বড় দুর্ঘটনা ও হতাহতের ঘটনা ঘটতে পারত।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আযম বলেন, নাশকতাকারীরা রেললাইনে দুর্ঘটনা ঘটানোর চেষ্টা করেছিল। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছি। পুলিশ সতর্ক অবস্থায় আছে। নাশকতার চেষ্টাকারীদের শনাক্ত করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।


একুশে সংবাদ/এএইচবি/বিএইচ

Link copied!