AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কোটচাঁদপুরে ব্যবসায়ী হত্যার আসামি আটক ও অস্ত্র উদ্ধার 


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ঝিনাইদহ
০৭:০৩ পিএম, ৫ সেপ্টেম্বর, ২০২২
কোটচাঁদপুরে ব্যবসায়ী হত্যার আসামি আটক ও অস্ত্র উদ্ধার 

সবুজ খান হত্যা ঘটনার ৯ ঘন্টার আসামিকে আটক করেছেন আইন শৃংখলা বাহিনী। সোমবার বিকালে পুলিশ ও র‌্যাবের যৌথ অভিযানে কোটচাঁদপুর চৌগাছা সড়ক থেকে তাকে আটক করা হয়। 

জানা যায়, সোমবার সকাল ৯ টার সময়  কোটচাঁদপুর পৌর শহরের পুরাতন গরুর হাট এলাকায় সবুজ খানকে কেইচি দিয়ে আঘাত করে হত্যা করে। এ ঘটনার পর থেকে  র‌্যাব পুলিশ এলাকায় যৌথ অভিযান পরিচালনা করেন। সোমবার বিকালে আলম আত্মগোপনে থাকা জায়গা থেকে বের হয়ে পালানোর চেষ্টা করে। 

এ সময় গোপন সংবাদের ভিত্তিতে পৌর শহরের চৌগাছা সড়ক এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করেন। এ অভিযানে   র‌্যাবের পক্ষে ছিলেন ঝিনাইদহ র‌্যাব ৬ এর ক্যাম্প কমান্ডার ইশতিয়াক আহম্মেদ ও সঙ্গীয় সদস্যরা। 

এছাড়া কোটচাঁদপুর পক্ষে ছিলেন থানার উপপরিদর্শক হাসানুর রহমান, হারুন অর রশিদ সহউপপরিদর্শক আনিচুর রহমান সহ সঙ্গীয় সদস্যারা। রেব কমান্ডার  বলেন,ঘটনার পর থেকে অভিযান চলমান ছিল। যা মাত্র ৯ ঘন্টার ব্যবধানে সফলতা এসেছে। 

আলম হোসেন কোটচাঁদপুর সলেমানপুর দাসপাড়ার ঘড়ি ম্যাকার শামসুদ্দিনের ছেলে। এ সময় আইন শৃংখলা বাহিনী হত্যা কান্ডে ব্যবহারিত কেইচিটি উদ্ধার করেন। তবে এ ঘটনায় থানায় এখানো পর্যন্ত মামলা হয়নি।

একুশে সংবাদ/এসএপি/

Link copied!