AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গোদাগাড়ীতে অধ্যক্ষকে পিটিয়েছে শিক্ষকরা


Ekushey Sangbad
উপজেলা প্রতিনিধি
০৭:৪৮ পিএম, ২১ অক্টোবর, ২০২১
গোদাগাড়ীতে অধ্যক্ষকে পিটিয়েছে শিক্ষকরা

রাজশাহীর গোদাগাড়ী সরকারী কলেজের(ভারপ্রাপ্ত) অধ্যক্ষ উমরুল হককে পিটিয়েছে শিক্ষকরা। 

আজ বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুর ২ টার দিকে গোদাগাড়ী সরকারী কলেজের অধ্যক্ষের রুমে কয়েকজন শিক্ষক ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ মধ্যে কথা কাটাকাটি হয়। 

এক পর্যায়ে সমাজকর্ম বিভাগের সিনিয়র শিক্ষক আব্দুল হান্নান অধ্যক্ষের কক্ষের আসবাবপত্র ভাংচুর করে। এক পর্যায়ে আব্দুল হান্নান আরো ৫/৬ জন শিক্ষক ভারপ্রাপ্ত অধ্যক্ষ উমরুল হককে পিটিয়ে বাহির থেকে কক্ষের দরজা বন্ধ করে দেয়। খবর পেয়ে পুলিশ দরজার তালা ভেঙ্গে ভারপ্রাপ্ত অধ্যক্ষকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (প্রেমতলী)হাসাপাতালে ভর্তি করে। 

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) কামরুল ইসলাম বলেন,ভারপ্রাপ্ত অধ্যক্ষকে পিটিয়ে তার কক্ষে আটকে রাখে শিক্ষকরা। এ ঘটনায় অবিযোগ পাওয়া গেলে আইনী ব্যবস্থা নেয়া হবে। 

এ প্রসঙ্গে ভারপ্রাপ্ত অধ্যক্ষ উমরুল হক বলেন,কয়েকজন শিক্ষক কোন কারণ ছাড়াই তাকে পিটিয়েছে।  কয়েকজন নাম প্রকাশ না করে জানান,গোদাগাাড়ী সরকারী কলেজের অধ্যক্ষ আব্দুর রহমানকে মারধরের ঘটনায় উপাধ্যক্ষ উমরুলসহ ১১জনের শিক্ষকের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করে আদালত। এরপর ১১ জন শিক্ষক আদালত থেকে জামিন পান।আব্দুল হান্নানসহ যে কজন ভারপ্রাপ্ত মারধররের সঙ্গে জড়িত ঐসব শিক্ষক ভারপ্রাপ্ত উমরুল হকের পক্ষের বলে জানাযায়। সিনিয়র শিক্ষক আব্দুল হান্নানের মুঠো ফোনটি বন্ধ থাকায় তার বক্তব্য পাওয়া যায়নি।

একুশে সংবাদ / এমএইচ/ এএমটি

Link copied!