ঢাকা শনিবার, ১৬ অক্টোবর, ২০২১, ৩০ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

পিস্তল উঁচিয়ে শোডাউন :অত:পর র্যাবের হাতে গ্রেফতার


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:৪০ পিএম, ১৬ সেপ্টেম্বর, ২০২১
পিস্তল উঁচিয়ে শোডাউন :অত:পর র্যাবের হাতে গ্রেফতার

রাজধানীর সড়কে পিস্তল প্রদর্শন করে মানুষকে ভয় দেখানো ও ফেসবুকে ছবি আপলোড করে জনসাধারনকে বিভান্তের   অভিযোগে মেজবাহ উদ্দিন সরকার ওরফে রুবেল (৪৪) নামে একজনকে আটক করেছে র‍্যাব-১।

আজ ভোর রাতে  উত্তরা ৭ নম্বর সেক্টর এলাকার একটি বাসা থেকে তাকে আটক করা হয়। র‍্যাব-১ এর অপারেশন অফিসার এএসপি নোমান আহমদ বিষয়টি নিশ্চিত করেছেন।

আটকের সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুইটি ম্যাগজিন, ৫০ রাউন্ড গুলি, একটি পিস্তল বক্স, দুইটি পিস্তল কভার, একটি পিস্তলের লাইসেন্স ও দুইটি মোবাইল উদ্ধার করা হয়।

নোমান জানান, র‍্যাব-১ এর সাইবার মনিটরিং টিম সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি সন্দেহমূলক আইডি শনাক্ত করে। ওই আইডিতে অস্ত্র প্রদর্শন করে জনমনে আতঙ্ক সৃষ্টির কিছু স্থিরচিত্র দেখা যায়। এরই পরিপ্রেক্ষিতে র‍্যাব-১ গোয়েন্দা নজরদারির মাধ্যমে মেজবাহ উদ্দিন সরকারের অবস্থান শনাক্ত করে তাকে আটক করে।

তিনি আরও বলেন, মেজবাহ উদ্দিন সরকার তার দেহরক্ষী পলাতক ফারুকসহ অজ্ঞাত আরও ২ জনকে নিয়ে উত্তরা পশ্চিম থানা, টঙ্গীসহ বিভিন্ন এলাকায় আধিপত্য বিস্তারের জন্য প্রকাশ্যে অস্ত্র প্রদর্শন করে থাকেন। আধিপত্য বিস্তারের জন্যই অস্ত্র প্রদর্শনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করেন। তিনি অসৎ উদ্দেশে অবৈধভাবে অস্ত্রসহ ৩ জন দেহরক্ষীও নিয়োগ দেন।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মামলা দায়ের করে তাকে উত্তরা পশ্চিম থানায় হস্তান্তর করা হবে বলে জানায় র‍্যাব।


একুশে সংবাদ/ঢ.প্র/মু