ঢাকা সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১, ১২ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

কিশোর গ্যাংয়ের ২ সদস্যকে গ্রেফতার করলো পিবিআই


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:০৫ পিএম, ৫ আগস্ট, ২০২১
কিশোর গ্যাংয়ের ২ সদস্যকে গ্রেফতার করলো পিবিআই

বরগুনা জেলার তালতলী থানার হোসেন নামে এক কিশোরকে ছুরিকাঘাতে গুরুতর আহতের ঘটনায় দায়েরকৃত চাঞ্চল্যকর মামলার প্রধান অভিযুক্ত  কিশোরকে গ্রেপ্তার করল পিবিআই ঢাকা মেট্রো (উত্তর)। মামলার ঘটনার সাথে প্রত্যক্ষভাবে জড়িত কিশোর অপরাধী ১। মোঃ খাইরুল হাওলাদার (২২) পিতা-মোঃ জামাল হাওলাদার ২। মোঃ রিয়াজ হাওলাদার (২০) পিতা-মোঃ কামাল হাওলাদার, উভয় সাং-কড়ইবাড়িয়া, থানা-তালতলী, জেলা-বরগুনা দ্বয়কে আজ কাফরুল থানাধীন উত্তর কাফরুল এলাকা হতে গ্রেফতার করা হয়েছে। 

পিবিআই জানায়, গত ১৪ জুলাই সকাল অনুমান ৯.৩০ মিনিটে তালতলী থানাধীন কড়ইবাড়িয়া গ্রামে কিশোর মোঃ খাইরুল হাওলাদারের বাড়ির সামনের রাস্তার উপর দিয়ে বাদীর ছেলে মোটর সাইকেল নিয়ে যাওয়ার সময় কিশোর খাইরুল ও রিয়াজসহ তাদের সহযোগীরা বাদীর ছেলেকে পথরোধ করে গাড়ী থামায় এবং বাদীর ছেলেকে গাড়ী হতে নামিয়ে কিশোর খাইরুল তার হাতে থাকা ধারালো ছোড়া দিয়ে ভিকটিমের বাম পাশের পিছনে কোমড়ের উপর উপর্যুপরি আঘাত করে। 

স্থানীয় লোকজন এগিয়ে এসে ভিকটিমকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। বর্তমানে ভিকটিম উক্ত হাসপাতালে সংকটাপন্ন অবস্থায় চিকিৎসাধীন আছে। ভিকটিমের মা রোকেয়া বেগম (৪৫) এর অভিযোগের প্রেক্ষিতে বরগুনা জেলার তালতলী থানায় গত ১৭ জুলাই মামলা দায়ের করেন। মামলা  নং ০৭ ধারা -৩৪১/৩২৩/৩২৬/৩০৭/৫০৬ (২) পেনাল কোড রুজু হয়। আসামীরা ঘটনার পর থেকে বিভিন্ন এলাকায় আত্মগোপন করে। পরবর্তীতে অফিসার ইনচার্জ তালতলী থানা, বরগুনা অধিযাচনপত্র প্রেরণ করেন। 

উক্ত অধিযাচনের ভিত্তিতে ডিআইজি পিবিআই জনাব বনজ কুমার মজুমদার, এর সঠিক তত্ত্বাবধান ও দিক-নির্দেশনায় পিবিআই ঢাকা মেট্রো (উত্তর) এর বিশেষ পুলিশ সুপার জনাব মোঃ জাহাঙ্গীর আলম এর নিবিড় তদারকীতে আজ পিবিআই ঢাকা মেট্রো (উত্তর) এর পুলিশ পরিদর্শক (নিঃ)/মোঃ তরিকুল ইসলাম এর নেতৃত্বে একটি বিশেষ টিম ঘটনার সাথে প্রত্যক্ষভাবে জড়িত কিশোর অপরাধী ১। মোঃ খাইরুল হাওলাদার ও ২। মোঃ রিয়াজ হাওলাদার দ্বয় কে ডিএমপি ঢাকার কাফরুল থানাধীন উত্তর কাফরুল এলাকা থেকে গ্রেফতার করে।  

গ্রেফতারকৃত অভিযুক্তদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সহিত জড়িত থেকে অত্র মামলার ঘটনা সংঘটনের কথা স্বীকার করে। গ্রেপ্তারকৃতদের পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট থানার অফিসারদের নিকট হস্তান্তর করা হয়েছে।

উক্ত মামলাটির অপরাধীদের গ্রেপ্তারের নিমিত্তে অধিযাচন পত্র পিবিআই ঢাকা মেট্রো উত্তর প্রাপ্ত হওয়ার পর হতে আভিযানিক টিম মামলার অভিযুক্তদের অবস্থান সনাক্তের জন্য ব্যাপক অনুসন্ধান শুরু করে এবং ব্যাপক প্রচেষ্টায় অভিযুক্তদের অবস্থান সনাক্তপূর্বক গ্রেফতার করা সম্ভব হয়েছে।

 

একুশে সংবাদ/বেলাল/প