AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফুলছড়িতে ঘুমন্ত ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:৩৭ পিএম, ১৯ ফেব্রুয়ারি, ২০২১
ফুলছড়িতে ঘুমন্ত ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা

গাইবান্ধার ফুলছড়িতে ঘরে ঢুকে মোহাম্মদ আলী (৬৫) নামে এক ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৯ ফেব্রুয়ারি) গভীর রাতে ফুলছড়ি উপজেলার উদাখালী ইউনিয়নের দক্ষিণ বুড়াইল গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ আলী পেশায় একজন ওষুধ ব্যবসায়ী। তিনি জাতীয় প্রতিবন্ধী সংগঠনের নেতা মজিবর রহমানের বাবা।
ফুলছড়ি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কাওছার আলী জানান, রাতে টিনসেডের বাড়ির নিজ ঘরে স্ত্রীর সঙ্গে ঘুমিয়ে ছিলেন মোহাম্মদ আলী। ঘরের দরজা ভেঙে দুর্বৃত্তরা ভেতরে ঢুকে মোহাম্মদ আলীর পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে রাতেই হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয় তার।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনসহ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তিনি আরও জানান, মোহাম্মদ আলী ওষুধের ব্যবসার পাশাপাশি নকল মুদ্রা ও পুতুলের ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। ব্যবসায়িক দ্বন্দ ও ভাগবাটোয়ার নিয়ে এ হত্যাকা- ঘটতে পারে।

ওসি কাওছার আলী জানান, নিহতের স্ত্রী মর্জিনা বেগমের দেওয়া তথ্যে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে অভিযান চালিয়ে তিনজনকে আটক করা হয়ছে। আটক তিনজনের মধ্যে একজন স্থানীয় বাসিন্দা, একজনের বাড়ি সুন্দরগঞ্জ উপজেলার মরুয়াদহ গ্রামে ও অপরজনের বাড়ি নেত্রকোনায়। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানাতে চাননি তিনি। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষে থানায় মামলার প্রস্তুতি চলছে। 

একুশে সংবাদ/খা.ম/আ

Link copied!