AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সন্তানকে হত্যার পর স্বামী-স্ত্রীর বিষপান


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, টাঙ্গাইল
০৬:৪৩ পিএম, ২৭ মে, ২০২৪
সন্তানকে হত্যার পর স্বামী-স্ত্রীর বিষপান

টাঙ্গাইল জেলার গোপালপুরে দেনার দায়ে সন্তানসহ স্বামী-স্ত্রীর বিষপানে আত্মহত্যা চেষ্টার খবর পাওয়া গেছে। এতে স্বামী-স্ত্রী প্রাণে বাঁচলেও সন্তান মারা গেছেন। সোমবার (২৭ মে) দুপুরে উপজেলার উত্তর গোপালপুর এলাকায় এ ঘটনা ঘটেছে। মৃত শিশুর নাম ফাউজিয়া শেহতাজ মৃত্তিকা (৫)। তার বাবা উপজেলার মাসরুল হোসাইন ও মা মীরা আফরোজ সাথী।

পুলিশ জানায়, মাসরুল হোসাইন টোবাকো কোম্পানির সেলস ও মার্কেটিং বিভাগে ময়মনসিংহ জেলায় কাজ করতেন। গত ২৮ এপ্রিল মাসরুল হোসাইনের কাছ থেকে কোম্পানির ২ লাখ ২০ হাজার টাকা ছিনতাই হয়। পরবর্তীতে তিনি কোম্পানির টাকা পরিশোধ করতে পারছিলেন না এবং টাকার জন্য টোবাকো কোম্পানি কর্তৃপক্ষ চাপ দিচ্ছিল। এ অবস্থায় তার চাকরিও চলে যায়। সংসার চালানোসহ ছিনতাই হওয়া টাকা ফেরত দেয়া নিয়ে চিন্তিত হয়ে পড়েন।

রোববার রাতে মাসরুল হোসাইন ১২০ পিস ঘুমের ওধুষ ও বিষ কিনে বাড়িতে আসেন। প্রথমে শিশু কন্যাকে বাবা ও মা ঘুমের ওধুষ খাওয়ান। পরে তারা মেয়েকে বালিশচাপা দিয়ে হত্যা করে। পরবর্তীতে মাসরুল হোসাইন ও তার স্ত্রী বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে।

গোপালপুর থানার ওসি ইমদাদুল ইসলাম তৈয়ব বলেন, শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে। শিশুর বাবা নানা কারণে হতাশাগ্রস্ত ছিলেন। তদন্ত চলছে, তদন্ত শেষে সঠিকটা জানা যাবে। শিশুটির বাবা ও মাকে পুলিশ পাহারায় চিকিৎসা দেয়া হচ্ছে।

 

একুশে সংবাদ/স.টি/সা.আ

Link copied!