AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মহিমাগঞ্জে প্রকৌশলীর হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ


Ekushey Sangbad
মানিক সাহা, গাইবান্ধা
০২:৪৫ পিএম, ১২ মে, ২০২৪
মহিমাগঞ্জে প্রকৌশলীর হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জে সন্ত্রাসী কর্তৃক তরুণ ডিপ্লোমা প্রকৌশলী এমরান হোসেনকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে এবং হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী। সোমবার দুপুরে স্থানীয় মোনারমোড় এলাকায় এ মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, নিহতের বাবা আব্দুল লতিফ, মা রেজিয়া বেগম, বোন বেবী আকতার, ইউপি সদস্য তবিবুর রহমান সহ অন্যান্য গ্রামবাসী ও সূধিজন। পরে এক বিশাল বিক্ষোভ মিছিল স্থানীয় সড়ক প্রদক্ষিণ করে।

বক্তারা বলেন, এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা যারা আগেও মানুষ হত্যা করেছে, তারাই পরিকল্পিতভাবে তরুণ প্রকৌশলী এমরান হোসেনকে জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধের জেরে ডেকে নিয়ে গিয়ে প্রকাশ্যে দিবালোকে নৃশংসভাবে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। তার শরীরে অর্ধশতাধিক আঘাতের চিহ্ন রয়েছে। অবিলম্বে এলাকার এই চিহ্নিত সন্ত্রাসীদের ফাঁসীর দাবী জানান তারা।
 
উল্লেখ্য, গত ৪ মে জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধের জেরে গোবিন্দগঞ্জ উপজেলার শালামারা ইউপির উলিপুর গ্রামের আব্দুল লতিফের ছেলে  তরুণ প্রকৌশলী এমরান হোসেনকে প্রকাশ্যে দিবালোকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। ইতোমধ্যেই এ ঘটনায় র‌্যাব ৪জনকে গ্রেফতার করেছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!