AB Bank
ঢাকা শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সিংগাইর উপজেলা নির্বাচনে একই মহল্লার ৩ জন বিজয়ী 


সিংগাইর উপজেলা নির্বাচনে একই মহল্লার ৩ জন বিজয়ী 

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ১ম ধাপে মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই উৎসব মুখর পরিবেশে নির্বাচন সম্পন্ন হয়েছে। এ নির্বাচনে নির্বাচিত ৩ জনই পৌর সদরের আজিমপুর মহল্লার বাসিন্দা। 

 বুধবার (৮ মে ) সিংগাইর উপজেলার ১১টি ইউনিয়ন একটি পৌরসভার ১০১টি কেন্দ্রে ইভিএমে সকাল ৮ থেকে শুরু হয়ে টানা বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। ভোট কেন্দ্রের প্রাপ্ত তথ্যানুয়ায়ী রাত ১০ টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সহকারি রিটার্নিং ও উপজেলা নির্বাচন অফিসার মো.শরিফুল ইসলাম ফলাফল ঘোষণা করেন। এতে চেয়ারম্যান পদে কাপ-পিরিচ প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো.সায়েদুল ইসলাম ৪৭ হাজার ৯৮৮পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আনারস প্রতীকের প্রার্থী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজি আব্দুল মাজেদ খান পান ৩৮ হাজার ১৪ ভোট । 

 অপর দিকে, ভাইস চেয়ারম্যান পদে তালা প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো.রমিজ উদ্দিন ৪৫ হাজার ৭৫৮ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মাইক প্রতীকের অ্যাড. মো.আব্দুস সালাম মোল্লা পান ৩০ হাজার ৬৮১ ভোট । মহিলা ভাইস-চেয়ারম্যান পদে হাঁস প্রতীকের জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক আনোয়ারা খাতুন ৬৯ হাজার ৬৮১ ভোট পেয়ে নির্বাচিত হন । তার নিকটতম প্রতিদ্বন্দ্বি কলস প্রতীকের উপজেলা মহিলা দল থেকে আজীবনের জন্য বহিস্কৃত মো.আফরোজা রহমান লিপি পান ২২ হাজার ৮২৮ ভোট।

খোঁজ নিয়ে গেছে, নির্বাচিত তিনজনই সিংগাইর পৌর এলাকার একই মহল্লার বাসিন্দা ও প্রতিবেশী। চেয়ারম্যান পদে নির্বাচিত মোঃ সায়েদুল ইসলাম ও মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা খাতুনের বাড়ি সিংগাইর উপজেলা পরিষদের পেছনের পূর্ব পাশের কলেজ রোড। অপর দিকে, ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত মোঃ রমিজ উদ্দিনের বাড়ি কলেজ সংলগ্ন পূর্বপাশে। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!