AB Bank
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কোটচাঁদপুরে ট্রেনে কাটা পড়ে  মানসিক প্রতিবন্ধী যুবকের মৃত্যু


কোটচাঁদপুরে ট্রেনে কাটা পড়ে  মানসিক প্রতিবন্ধী যুবকের মৃত্যু

ট্রেনে কাটা পড়ে রুবেল হাওলাদার (২০) নামের এক  মানসিক প্রতিবন্ধীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ঘটনাটি ঘটেছে সাবদারপুর গ্রামের পাশ্ববর্তী রেল লাইনের উপর। পরে মৃত দেহ উদ্ধার করে স্বজনা মাটি দিয়েছেন বলে জানা গেছে। তবে এ ঘটনা জানেন না সাবদারপুর ও কোটচাঁদপুর  স্টেশন মাস্টার। জানেন না  যশোর জিআরপি থানা পুলিশও।

জানা যায়, বৃহস্পতিবার দুপুরে সময় কোটচাঁদপুরের সাবদারপুর স্টেশনের অদুরে রেললাইনের উপর ট্রেনে কাটা পড়ে দ্বি-খন্ডিত হয়ে যায় রুবেল হাওলাদার (২০) নামের যুবক।  

খবর পেয়ে তাঁর স্বজনরা তাকে উদ্ধার করে মাটি দিয়েছেন বলে জানিয়েছেন সাবদারপুর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য অমেদুল ইসলাম। তিনি বলেন, ওই ছেলেটা ছিল প্রতিবন্দী। তাঁর প্রতিবন্দীর সার্টিফিকেটও আছে।  ঘটনার পর স্থানীয় কাম্পের আই সি, ইউএনও স্যার সহ সবার সঙ্গে কথা বলে মৃত দেহ উদ্ধার করে মাটি দেয়া হয়। 

এ ব্যাপারে কোটচাঁদপুর রেলস্টেশনের স্টেশন মাস্টার মনি দেব বলেন, দূঘটনার কথা আমার জানা নাই। কারন হিসেবে তিনি বলেন, এটা আমার আওতার বাইরের ঘটনা। এটি যদি সাবদারপুর স্টেশনের আওতায় পড়েন, তাহলে ওই স্টেশন মাস্টার বলতে পারবেন। 

তিনি বলেন, দুপুরের সময়  খুলনা থেকে ছেড়ে আসেন  রকেট ট্রেন। ওই ট্রেনে কাটা পড়তে পারেন রুবেৱ হাওলাদার। 

জিআরপি পুলিশের খবর দিয়েছেন কিনা এমন প্রশ্নে তিনি বলেন, আমি নিজেই জানিনা তাহলে খবর কি দিবো। মৃত রুবেল হাওলাদার কোটচাঁদপুরের সাবদারপুর মিনেজ পাড়ার জব্বার হাওলাদারের ছেলে। সে মানসিক প্রতিবন্দী ছিলেন বলে জানা গেছে। 

যশোর জিআরপি থানা পুলিশের দায়িত্বপ্রাপ্ত উপপরিদর্শক (এসআই)  মনিতোষ বলেন, এ ধরনের ঘটনা ঘটেছে কিনা আমার জানা নাই। এছাড়া ওই এলাকা থেকে এখনও পর্যন্ত কেউ কোন সংবাদ ও দেননি।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!