AB Bank
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
প্রধানমন্ত্রীকে কটূক্তি

আ.লীগ নেতার শাস্তির দাবিতে ভাঙ্গুড়ায় মানববন্ধন


আ.লীগ নেতার শাস্তির দাবিতে ভাঙ্গুড়ায় মানববন্ধন

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অশোভনীয় ভাষায় কটূক্তিকারী পাবনার ভাঙ্গুড়া উপজেলা আ.লীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক সরদার আবুল কালাম আজাদের শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (২ মে) সকালে পাবনার ভাঙ্গুড়া উপজেলার বকুল তলায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা মানববন্ধন করেন।

এ সময় বক্তারা বলেন, ‘আমাদের (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) নেত্রীকে নিয়ে কটূক্তি করায় উপজেলা আ.লীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদকের পদ থেকে সরদার আবুল কালাম আজাদের স্থায়ী বহিষ্কারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা।

খোঁজ নিয়ে জানা যায়, মঙ্গলবার (৩০ এপ্রিল) দিবাগত রাতের কোনো এক সময় উপজেলা আ.লীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক সরদার আবুল কালাম আজাদ তার ফেসবুক পোস্টে লিখেছিলেন, ‘হাসিনার নিয়ম-নীতির বিবর্তনে, এই অঞ্চলে নেতাকর্মী জনগণের চরিত্রে পালাক্রমে ধর্ষণ চলিতেছে। তবুও আমি সতী।’

পরে বুধবার (১ মে) সকালে তার লেখাটি দেখার পর ভাইরাল হয়ে যায়। এদিকে সমালোচনার মুখে পড়ে বাধ্য হয়ে এক পর্যায়ে বুধবার বেলা তিনটা থেকে সাড়ে তিনটার মধ্যে কোনো এক সময় পোস্টটি ফেসবুক থেকে ডিলিট করে দেন ওই নেতা।

মানববন্ধনে বক্তব্য দেন, ভাঙ্গুড়া উপজেলা আ.লীগের প্রস্তাবিত কমিটির সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য আসলাম আলী, ভাঙ্গুড়া পৌরসভার (ভারপ্রাপ্ত) মেয়র ও পৌরসভার ৩নং ওয়ার্ড আ.লীগ সভাপতি বরাত আলী, উপজেলা আ.লীগের প্রস্তাবিত কমিটির সহ-সভাপতি অধ্যক্ষ সাইদুল ইসলাম, পৌর আ.লীগের সভাপতি ওমর ফারুক রানা, উপজেলা আ.লীগের প্রস্তাবিত কমিটির তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক মোখলেছুর রহমান সাঈদ, পৌর আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ভিপি রেজাউল করিম বাচ্চু প্রমুখ।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!