AB Bank
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফেনীতে ২৪ ক্যান বিয়ারসহ যুবলীগ নেতা আটক


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ফেণী
০৬:০০ পিএম, ২ মে, ২০২৪
ফেনীতে ২৪ ক্যান বিয়ারসহ যুবলীগ নেতা আটক

ফেনীর দাগনভূঞায় সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি ওমর ফারুককে ২৪ ক্যান বিয়ারসহ আটক করা হয়েছে। বৃহস্পতিবার (২ মে) সকালে ফেনী-নোয়াখালী মহাসড়কের মাতুভূঞা সেতু সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয়। ওমর ফারুক সদর ইউনিয়নের দক্ষিণ আলিপুর গ্রামের আবদুল হাইয়ের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, ফারুক ভোরে সিএনজিচালিত অটোরিকশা যোগে বিয়ার নিয়ে দাগনভূঞার দিকে যাচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ মাতুভূঞা সেতু সংলগ্ন স্থানে অবস্থান নেয়। এ সময়  তাকে বহনকারী অটোরিকশা তল্লাশি করে ২৪ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। একই সময় অটোরিকশা চালক মো. সোলায়মানকেও আটক করা হয়। সোলায়মান সদর ইউনিয়নের দক্ষিণ আলিপুর গ্রামের সুলতানের ছেলে।

দাগনভূঞা উপজেলা যুবলীগের সভাপতি ও ইয়াকুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল ফোরকান বুলবুল বলেন, ঘটনাটি অবগত হয়েছি। আলোচনা করে আমরা সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করব।

এ ব্যাপারে দাগনভূঞা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসিম বলেন, আটক দুইজনের বিরুদ্ধে পুলিশ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে। তাদের ব্যবহৃত অটোরিকশাটি জব্দ করা হয়েছে। আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হবে।

 

একুশে সংবাদ/ঢা.পো/সা.আ

Link copied!