AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাণীশংকৈলে ভুট্টা ক্ষেত থেকে বৃদ্ধার মরদেহ উদ্ধার


রাণীশংকৈলে ভুট্টা ক্ষেত থেকে বৃদ্ধার মরদেহ উদ্ধার

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ভুট্টা ক্ষেত থেকে তইমুল ইসলাম (৫৮) নামে এক মানসিক প্রতিবন্ধীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

নিহত প্রতিবন্ধী তইমুল ইসলাম রাণীশংকৈল উপজেলার ধর্মগড় ইউনিয়নের নুনতোর গোঁচিয়া গ্রামের বাসিন্দা মৃত আবুল হোসেনের ছেলে। 

বৃহস্পতিবার সকালে রাণীশংকৈল থানা পুলিশের একটি দল রামপুর ব্রিজের পাশে জনৈক আমিরুল নামে এক কৃষকের ভুট্টা খেত থেকে অর্ধ গলিত মরদেহ উদ্ধার করে।

স্থানীয়রা জানান, শনিবার সকালে তইমুল বাড়ি বের হয়ে আর ফিরেনি। পরিবারের  লোকজন অনেক খোঁজাখুঁজি করে ব্যর্থ হয়। বৃহস্পতিবার সকালের দিকে রামপুর এলাকার ভুট্টা ক্ষেতে তইমুলের  মরদেহ পড়ে থাকতে দেখে কৃষকরা। লাশের কিছু অংশ পঁচে দুর্গন্ধ ছড়াচ্ছিল। বিষয়টি পুলিশকে জানানো হয়। পরে রাণীশংকৈল থানা পুলিশের একটি দল মরদেহ উদ্ধার করে।

পুলিশ জানায়, খবর পেয়ে রামপুর এলাকার একটি ভুট্রা খেতের ভিতর থেকে অর্ধ গলিত একটি মরদেহ উদ্ধার করা হয়। লাশটি ভুট্টা ক্ষেতে পড়ে ছিল। ধারনা করা হচ্ছে কয়েকদিন আগে মারা যাওয়ার মরদেহ এটি। লাশ থেকে দুর্গন্ধ ছড়াচ্ছিল। 

ভূট্টা চাষি আমিরুল ইসলাম জানান, আমি সকালে ভুট্টা ক্ষেতে সেচ দিতে আসলে আমার ভূট্টা ক্ষেতে মরদেহ দেখতে পেয়ে আমি ইউপি সদস্যকে জানাই। পরে স্থানীয়রা বিষয়টি পুলিশকে অবগত করেন ।

নিহত তইমুল ইসলামের ছোট ভাই নজরুল ইসলাম বলেন, আমার ভাই তার মেয়ের বাড়িতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরেনি। আমরা অনেক খোঁজাখুঁজি করে ব্যর্থ হয়। ভুট্টা খেতে আমার ভাই কিভাবে মারা গেছে বুঝতে পারছি না। 

নিহতের ছেলে সানাউল জানান, তার বাবা তইমুল ইসলাম মানসিক প্রতিবন্ধী ছিলেন। গত শনিবার (২৭ এপ্রিল) সকালে বাড়ি থেকে মেয়ে জামাইয়ের বাড়িতে যাওয়ার কথা বলে বের হয়ে নিখোঁজ হন তিনি। বাড়ি না ফেরায় খোঁজাখুঁজি করা হয়। পরে তাকে পাওয়া যায়নি। বৃহস্পতিবার সকালে পার্শ্ববর্তী এলাকা রামপুরে ভুট্টাক্ষেতে কাজ করার সময় কৃষকরা বাবার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় । বিষয়টি জানার পর আমরা ঘটনাস্থলে এসে বাবার লাশ সনাক্ত করি। 

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), এএসপি রাণীশংকৈল সার্কেল রেজাউল করিম, থানার ওসি সোহেল রানা, ডিবি ও সিআইতি‍‍`র দল ঘটনাস্থল পরিদর্শন করেন । তারা লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান। পরে লাশের সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। 

রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বলেন,  আজ সকালে ভুট্টা খেত থেকে একটি মরদেহে উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত বৃদ্ধার মৃত কিভাবে হল তা এখন বলা যাচ্ছে না। সিআইতি‍‍`র একটিদল এটি নিয়ে কাজ করছে। ময়নাতদন্ত শেষ হলে জানা যাবে কীভাবে তিনি মারা গেছেন।‍‍`

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!