AB Bank
ঢাকা শুক্রবার, ১০ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অনিরাপদ ভোজ্যতেল ক্রয়-বিক্রয় বন্ধের দাবিতে মানববন্ধন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,মানিকগঞ্জ
০৪:৩৫ পিএম, ২৭ এপ্রিল, ২০২৪
অনিরাপদ ভোজ্যতেল ক্রয়-বিক্রয় বন্ধের দাবিতে মানববন্ধন

মানিকগঞ্জে অস্বাস্থ্যকর, অনিরাপদ এবং ফুডগ্রেড বিহীন ড্রামের ভোজ্যতেল ক্রয়-বিক্রয় বন্ধের দাবিতে জনসচেতনতামূলক মানববন্ধন ও জনসাধারণের মাঝে খাবার স্যালাইন পানি বিতরণ করা হয়েছে।

শনিবার দুপুরে কনজুমার এসোসিয়েশন অব বাংলাদেশের (ক্যাব) আয়োজনে মানিকগঞ্জ প্রেসক্লাব চত্ত্বরে ঘন্টাব্যাপী জনসচেতনতামূলক মানববন্ধন অনুষ্ঠিত হয়। এরপর অসহনীয় তীব্র গরমের কারণে সাধারণ মানুষ ও রিকশা-অটোচালকদের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ খাবার পানি বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ক্যাবের সভাপতি গোলাম সারোয়ার ছানু, সাধারণ সম্পাদক সামছুন্নবী তুলিপ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী, সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস, টিআরইউ এর সভাপতি মনিরুল ইসলাম মিহির, সাধারণ সম্পাদক বিএম খোরশেদ ও দপ্তর সম্পাদক আজিজুল হাকিম ।

ক্যাবের সভাপতি গোলাম সারোয়ার ছানু বলেন, অস্বাস্থ্যকর ও অনিরাপদভাবে খোলা বাজারে সয়াবিন তেল বন্ধ করতে হবে। খোলা বাজারে অনিরাপদ তেল ক্রয়-বিক্রয়ের কারণে ভোক্তাদের স্বাস্থ্যঝুকি বাড়ে। যেহেতু দেশের নিম্ন আয়ের মানুষ খোলা সয়াবিন তেল ক্রয় করে থাকে। সুতরাং সাধারণ মানুষের স্বাস্থ্যঝুকির কথা চিন্তা করে, খোলা তেলের বিরুদ্ধে সরকারের ব্যবস্থা নেওয়া উচিত।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী জানান, ভোজ্যতেলের বিষয়ে সাধারণ মানুষরে মাঝে জনসচতেনতা বৃদ্ধির জন্য লিফলেট বিতরণ করা হয়েছে এবং তীব্র গরমের কারণে খাবার স্যালাইন এবং বিশুদ্ধ খাবার পানি বিতরণ করা হয়েছে। 

 

একুশে সংবাদ/সা.খা.জে/সা.আ

Link copied!