AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
ভোলাহাট উপজেলা পরিষদ নির্বাচন

বিএনপির দুই নেতার মনোনয়নপত্র প্রত্যাহার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ
০৩:৪৫ পিএম, ২২ এপ্রিল, ২০২৪
বিএনপির দুই নেতার মনোনয়নপত্র প্রত্যাহার

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলা পরিষদের নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির দুই প্রার্থী। সোমবার (২২ এপ্রিল) রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন করেন উপজেলা বিএনপির একাংশের আহবায়ক মোহাঃ ইয়াজদানী আলীম আলরাজী (জর্জ) ও যুগ্ম আহবায়ক মোসাঃ শাহনাজ খাতুন।

তাদের মধ্যে ইয়াজদানী আলীম আলরাজী চেয়ারম্যান পদে এবং শাহনাজ খাতুন মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছিলেন। মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন করার পর স্থানীয় টাউন ক্লাবে প্রেস ব্রিফিংয়ের আয়োজ করে দুই প্রার্থী।

এসময় তারা জানান, বিএনপির কেন্দ্রীয় সিদ্ধান্তের আগেই তারা মনোনয়নপত্র দাখিল করে ছিলেন। পরে কেন্দ্র থেকে নির্বাচন বর্জনের সিদ্ধান্ত
জানানো হয়। দলের প্রতি আনুগত্য থেকেই মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন তারা। প্রার্থীরা বর্তমান সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন নিয়েও সংশয় প্রকাশ করেছেন।

প্রথম ধাপে অনুষ্ঠিতব্য ভোলাহাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান পদে ১৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। তাদের মধ্যে ৭ জনই বিএনপি নেতা। দুইজন মনোনয়নপত্র প্রত্যাহার করলেও বাকি পাঁচজন এখনো নির্বাচনী মাঠে রয়েছেন। 
 

একুশে সংবাদ/আ.ও.জে/সা.আ
 

Link copied!