AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কোটচাঁদপুর কপোতাক্ষ নদে নির্বাহী কর্মকর্তার অভিযান


কোটচাঁদপুর কপোতাক্ষ নদে নির্বাহী কর্মকর্তার অভিযান

কপোতাক্ষ নদে অভিযান পরিচালনা করছেন কোটচাঁদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা উছেন মে। শুক্রবার সকালে এ অভিযান চালান তিনি। এ সময় নদ থেকে অবৈধ্য চায়না দোয়াড়ি ও পাটাবাদ অপসারন করে পুড়িয়ে ফেলা হয়। 

সংশ্লিষ্ট সুত্রে জানা যায়, শুক্রবার সকালে কোটচাঁদপুরের সলেমানপুর কালীতলা মন্দিরের নিচে কপোতাক্ষ নদে অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা উছেন মে। এ সময় নদ থেকে ১৫ টি অবৈধ চায়না দোয়াড়ি ও একটি পাটাবাদ অপসারন করেন। 

এরপর তা পুড়িয়ে নস্ট করা হয়। অভিযানে উপস্থিত ছিলেন কোটচাঁদপুর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সঞ্জয় কুমার,কোটচাঁদপুর থানার উপপরিদর্শক (এসআই)  শামীম হোসেনসহ সঙ্গীয় পুলিশ সদস্যরা।

বিষয়টি নিয়ে সিনিয়র মৎস্য কর্মকর্তা সঞ্জয় কুমার বলেন, ওই বাদ গুলো অপসারণ করা হয়নি। বাদ নিয়ে এমপি স্যারের সঙ্গে কথা হয়েছে। নদে দেয়া আড়াআড়ি বাদ তুলে দিয়ে পানচিং পদ্ধতিতে চাষ করবেন বলে জানিয়েছেন তারা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা উছেন মে বলেন, নদ থেকে অবৈধ্য চায়না দোয়াড়ি অপসারন ও  পাটাবাদ পুড়িয়ে নস্ট করা হয়েছে। এর বিস্তারিত সিনিয়র মৎস কর্মকর্তার কাছে আছে। ওনার সঙ্গে যোগাযোগ করে জেনে নিন। 

সম্প্রতি নদে নেতা-কর্মীদের দেয়া বাদ প্রসঙ্গে তিনি বলেন, আপনারা তো ডিসি স্যারের বক্তব্য শুনেছেন। সেটাই করা হবে। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!