AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গোবিন্দগঞ্জে অটোচালক হত্যার বিচারদাবিতে মহাসড়ক অবরোধ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,গাইবান্ধা
০৩:০৩ পিএম, ১৭ এপ্রিল, ২০২৪
গোবিন্দগঞ্জে অটোচালক হত্যার বিচারদাবিতে মহাসড়ক অবরোধ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে অটোরিক্সাচালক দুলা মিয়া হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন এবং ঘন্টাব্যাপী ঢাকা-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কে অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেছে এলাকাবাসী। 

এলাকাবাসীর আয়োজনে মানববন্ধন শেষে বুধবার বেলা ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত  দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কাটামোড়ে বেরিকেড দিয়ে বিক্ষোভ করে তারা। বিক্ষোভ চলাকালে দুলা মিয়ার হত্যার সাথে জড়িত আসামিদের গ্রেফতার ও বিচারদাবিতে বক্তব্য রাখেন, নিহত দুলা মিয়ার স্ত্রী আসমা বেগম, ছেলে আরিফ হোসেন, বড় ভাই সাইফুল ইসলাম, গোবিন্দগঞ্জ নাগরিক কমিটির আহবায়ক এমএ মতিন মোল্লা, ইউপি সদস্য তুষার মিয়া, এলাকাবাসীর পক্ষে আব্দুল হালিম, ওয়েজ কুরানি, স্বপন মিয়া, আলমগীর হোসেন, পল্লী চিকিৎসক এমরান সরকার  প্রমুখ।

 এ সময় বেরিকেটে আটকা পরে দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক সড়ক থেকে বেরিকেড তুলে নেয়ার আহ্বান জানান। এসময় তিনি বলেন, আগে দিনাজপুুর- গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের সাহেবগঞ্জ ইক্ষু খামার এলাকায় রাতে পুলিশের পেট্রোল গাড়ী থাকতো। এখন আর চোখে পরেনা। তিনি দ্রুত পুলিশী নজরদারির মাধ্যমে জনগণের নিরাপত্তা জোড়দার করার দাবী জানান। পরে তিনি গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ পক্ষ থেকে দুলা মিয়ার পরিবারকে  ৫০ হাজার টাকা হস্তান্তর করেন।

পরে গাইবান্ধার সহকারি পুলিশ সুপার (সি-সার্কেল) উদয় কুুমার সাহা, উপজেলা নির্বাহী অফিসার রাসেল মিয়া, থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ  ঘটনাস্থলে পৌঁছে আসামীদের গ্রেফতার, কাটামোড়ে সিসি ক্যামেরা আওতায় এনে পুলিশবক্স স্থাপন সহ তাদের বেশ কিছু দাবী পূরণের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয়া হয়।

 উল্লেখ, গত ১৪ এপ্রিল রাতে উপজেলার সাপমারা ইউনিয়নের তরফ কামাল গ্রামের নবানু মিয়া পুত্র অটোরিক্সাচালক দুলা মিয়াকে  একই ইউনিয়নের সিনটাজুরি নামক স্থানে গলা কেটে হত্যা করে দুুবৃর্ত্তরা।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!