AB Bank
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নান্দাইলে হতদরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলো ইমাম - উলামা পরিষদ


নান্দাইলে হতদরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলো ইমাম - উলামা পরিষদ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে হতদরিদ্র পরিবারে ঈদের আনন্দ পৌঁছে দিতে  ময়মনসিংহের নান্দাইলে ৫০জন হতদরিদ্র ইমাম, মুয়াজ্জিন, এতিম ও প্রতিবন্ধীদের মাঝে ঈদ সামগ্রী  বিতরণ করা হয়েছে।

বুধবার (১০ এপ্রিল) সকাল ১০ টায়  উপজেলার খারুয়া বাজারে ইমাম- উলামা পরিষদ ১১ নং খারুয়া ইউনিয়নের পক্ষ থেকে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ সামগ্রীর মধ্যে ৬০০ টাকার প্রতিটি প্যাকেজে ছিল ৮ টি আইটেম।এর মধ্যে ২ কেজি চাল, আধা কেজি ডাল,আধা কেজি চিনি,আধা কেজি সেমাই,আধা কেজি তৈল,এক  কেজি লবন, এক কেজি পেয়াজ ও ২টি সাবান।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি হযরত মাওলানা কাজী আবাদুস সাত্তার, সাধারণ সম্পাদক হযরত মাওলানা মুফতি খাদিমুল ইসলাম, মাওলানা হারুনুর রশিদ,ইমাম কল্যান সম্পাদক হাফেজ হযরত মাওলানা হালিম উদ্দিন,সিনিয়র শিক্ষক আবুল কাশেম হাফেজ মুফতি তৈয়ুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক মাওলান তারিক জামিল,মাওলান জহিরুল ইসলাম প্রমুখ। 

সভাপতি কাজী আবাদুস সাত্তার বলেন, ঈদের আনন্দ ছড়িয়ে দিতে আমাদের সংগঠনের পক্ষ থেকে হতদরিদ্র ইমাম,মুয়াজ্জিন,এতিম ও প্রতিবন্ধীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছি। অসহায় মানুষের মুখে হাঁসি ফুটাতেই আমাদের এই উদ্যোগ। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!