AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঝিনাইদহে দ ‘গ্রুপে সংঘর্ষে নিহত এক


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ঝিনাইদহ
১২:১৫ পিএম, ৯ এপ্রিল, ২০২৪
ঝিনাইদহে দ ‘গ্রুপে সংঘর্ষে নিহত এক

ঝিনাইদহের কালীগঞ্জে তুচ্ছ ঘটনায় দু’গ্রুপে সংঘর্ষে আক্তার হোসেন নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হন অন্তত ৮ জন।

সোমবার (৮ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে শহরের নদীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় দুটি বোমা সদৃশ্য বস্তু উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় আহত আটজনের মধ্যে পৌর যুবলীগের আহ্বায়ক শফিকুজ্জামান রাসেলসহ তিনজনকে যশোর সদর হাসপাতালে রেফার্ড করা হয়। সংঘর্ষে আহতদের মধ্যে আক্তার হোসেন যশোর সদর হাসপাতালে রাতে মারা যান।

স্থানীয়রা জানায়, নদীপাড়া ভাংড়িপট্টিতে লোহার পুরাতন জিনিসপত্র ক্রয়-বিক্রয় করা হয়। বিকেলে এলাকার এক শিশু দোকানের জিনিসপত্র নষ্ট করছিল। এ সময় দেলোয়ার হোসেনের ছেলে সজীব ওই শিশুকে ধমক দিয়ে পাঠিয়ে দেয়।

এ ঘটনার পর মাগরিবের নামাজ পড়ে ফেরার পথে সজিব হোসেনকে পিটিয়ে জখম করে কয়েকজন যুবক। পরে এ বিষয়টি জানতে পেরে এলাকার কয়েকজনকে সঙ্গে নিয়ে ওই দোকানে যায় পৌর যুবলীগের আহবায়ক শফিকুজ্জামান রাসেল। সেখানেও বাকবিতান্ডা শুরু হলে একপর্যায়ে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে দুপক্ষের অন্তত ৮ জন আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কালীগঞ্জ থানার ওসি আবু আজিফ জানান, তুচ্ছ ঘটনায় দু’গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে। আতঙ্ক ছড়ানোর জন্য ফেলে রাখা হয় দুটি বোমা সদৃশ্য বস্তু। সেগুলো উদ্ধার করা হয়েছে।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!