AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ প্রশাসনের কঠোর নিরাপত্তা জোরদার


Ekushey Sangbad
এনায়েত খান, ব্রাহ্মণবাড়িয়া
০২:০৮ পিএম, ৪ এপ্রিল, ২০২৪
ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ প্রশাসনের কঠোর নিরাপত্তা জোরদার

পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়া ৯ টি উপজেলাসহ পুলিশ প্রশাসনের ব্যাপকভাবে কঠর নিরাপত্তা জোরদার কার্যক্রম লক্ষ্য করা গেছে। আজ  বৃহস্পতিবার (৪ মার্চ) সকালে একান্ত সাক্ষাৎকালে জেলা পুলিশ সুপার মো. শাখাওয়াত  সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি জানান, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ইতিমধ্যে ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক নিরাপত্তা জোরদার করা হয়েছে, ট্রাফিক পুলিশ, এবং হাইওয়ে পুলিশ আশুগঞ্জ থেকে মাধবপুর, সরাইল বিশ্বরোড থেকে কুটি চৌহমোহনি পর্যন্ত হাইওয়ে পুলিশের সাথে সমন্বয় করে ব্রাহ্মণবাড়িয়া জেলাব্যাপী, ব্যাপক নিরাপত্তা জোরদার করা হয়েছে।

পুলিশ সুপার জানান আমরা প্রতিনিয়তই আইনশৃঙ্খলা কঠোর অবস্থানে রাখার চেষ্টা করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় এবার ঈদেও পুলিশ অপরিসীম গুরুত্ব দিয়ে পুলিশ কর্মকর্তা কর্মচারীদের থাকছে না পর্যাপ্ত ছুটিও।

তিনি আরো জানান আপনারাও হয়তো দেখেছেন, আমাদের দক্ষ ট্রাফিক পুলিশের কর্মকর্তারা ব্রাহ্মণবাড়িয়া শহরের যানজট নিরসনে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। পাশাপাশি হেলমেট বিহীন, ড্রাইভিং লাইসেন্সবিহীন, কাগজপত্র বিহীন মোটরসাইকেলেরও চলছে নিয়মিত অভিযান। এবং শহরের যানজট নিরশনে এই অভিযান অব্যাহত থাকবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!