AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নরসিংদীতে প্রকাশ্যে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই


Ekushey Sangbad
সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী
১২:৩৮ পিএম, ৪ এপ্রিল, ২০২৪
নরসিংদীতে প্রকাশ্যে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই

নরসিংদীর রায়পুরায় নগদের দুই এজেন্টকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। আহত দুই কর্মীকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে নরসিংদীর সদর হাসপাতালে নেয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে ঢাকায় স্থানান্তর করা হয়।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) বেলা ১১টার দিকে ওই ঘটনা ঘটে।

জানা গেছে, নগদের দুই এজেন্ট ৬০ লাখ টাকা নিয়ে নরসিংদীর হেড অফিসে যাচ্ছিলেন। নরসিংদীর রায়পুরারা এলাকায় পৌঁছালে ছিনতাইকারীরা তাদের গতিরোধ করে। এরপর গুলি করে তাদের কাছ থেকে ৬০ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়। আহত নগদের দুই কর্মীকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে নরসিংদীর সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে ঢাকায় স্থানান্তর করা হয়ে।

নগদের নরসিংদী ব্রাঞ্চের ডিস্ট্রিবিউটর শহিদ মিয়া ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, আজ সকাল সাড়ে ৯টার দিকে নগদের নরসিংদী ব্রাঞ্চ থেকে রায়পুরা ব্রাঞ্চে টাকা নিয়ে যাওয়ার সময় হাসনাবাদ বাজার সংলগ্ন বীজের কাছে পৌঁছালে ২ জন  অজ্ঞাতনামা ব্যক্তি নগদের দুই কর্মীর মোটরসাইকেল রোধ করে দেলোয়ারের পেটে  ও শাহিনের হাতে গুলি করে প্রায় ৬০ লক্ষ টাকার ভর্তি ব্যাগটি ছিনিয়ে নিয়ে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসে।  

নরসিংদী সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. নুসরাত শারমীন জানান, দুইজনকেই গুলিবিদ্ধ অবস্থায় আনা হলে তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছি।  

এ বিষয়ে রায়পুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাফায়েত হোসেন পলাশ জানান, আমি ঘটনাস্থলে এসেছি।  তদন্ত করে বিস্তারিত পরে জানানো হবে।  

 

একুশে সংবাদ/চ.ট.প্র/জাহা

 

Link copied!