AB Bank
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মিরপুরে মহান স্বাধীনতা দিবস পালিত


Ekushey Sangbad
আলমগীর মন্ডল, মিরপুর, কুষ্টিয়া
০৩:১৩ পিএম, ২৬ মার্চ, ২০২৪
মিরপুরে মহান স্বাধীনতা দিবস পালিত

কুষ্টিয়ার মিরপুর উপজেলা পরিষদ ও প্রশাসনের যৌথ উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। মঙ্গলবার (২৬ মার্চ) সূর্যোদয়ের সাথে সাথে উপজেলা পরিষদ চত্বরে ৩১ বার তপোধ্বনীর মধ্যদিয়ে দিনের কর্মসূচি শুরু হয়।

পরে স্মৃতিসৌধে শহীদদের স্মরণে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন কুষ্টিয়া ২ (মিরপুর-ভেড়ামারা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব কামারুল আরেফিন, উপজেলা পরিষদের পক্ষে চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আবুল কাশেম জোয়ার্দ্দার, মহিলা ভাইস-চেয়ারম্যান মর্জিনা খাতুন, উপজেলা প্রশাসনের পক্ষে ইউএনও জহুরুল ইসলাম, থানার পক্ষে সার্কেল এসপি আব্দুল খালেক ও ওসি মোস্তফা হাবিবুল্লাহ, পৌরসভার পক্ষে প্যানেল মেয়র জমির উদ্দিন, আওয়ামী লীগের পক্ষে সভাপতি অ্যাডভোকেট আব্দুল হালিম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের পক্ষে সাবেক কমান্ডার নজরুল করিম ও ডেপুটি কমান্ডার এনামুল হক, প্রেস ক্লাবের পক্ষে সভাপতি বাবলু রঞ্জন বিশ্বাস ও সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রিমন, সুলতানপুর সিদ্দিকীয়া ফাযিল মাদ্রাসার পক্ষে অধ্যক্ষ আ ন ম ফজলুর রহমান, পল্লী বিদ্যুৎ সমিতির পক্ষে ডিজিএম আনন্দ কুমার কুন্ডু ও এজিএম শামিম হোসাইন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষে ডাঃ পীযূষ কুমার সাহা পুষ্পমাল্য অর্পন করেন। 

এছাড়াও বিভিন্ন রাজনৈতিক দল, শিক্ষা প্রতিষ্ঠান, ক্লাব ও সামাজিক সাংস্কৃতিক সংগঠন পুষ্পমাল্য অর্পন করেন। পরে শহীদের আত্মার মাগফিরাত কামনা করে ফাতিহা পাঠ ও দোয়া মোনাজাত করা হয়। সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারী, আধাসরকারী ও বেসরকারী প্রতিষ্ঠান এবং ভবন সমূহে জাতীয় পতাকা উত্তোলন, আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

পরে কুচকাওয়াজ ও ডিসপ্লে অনুষ্ঠিত হয়। এছাড়াও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া ২ মিরপুর ভেড়ামারা আসনের সংসদ সদস্য আলহাজ্ব কামারুল আরেফিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আবুল কাশেম জোয়ার্দ্দার।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জহুরুল ইসলাম‍‍`র সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল  হালিম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার নজরুল করিম প্রমুখ। 

 

একুশে সংবাদ/এম.ম.উ/সা.আ


 

 

Link copied!