AB Bank
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাষ্ট্রীয় মর্যাদায় কাউখালীর বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেনকে দাফন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,পিরোজপুর
০৪:০৯ পিএম, ২৩ মার্চ, ২০২৪
রাষ্ট্রীয় মর্যাদায় কাউখালীর বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেনকে দাফন

পিরোজপুরের কাউখালী উপজেলা সদরের কচুয়াকাঠী নিবাসী উপজেলা বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি বিএনপি নেতা বীর মুক্তিযোদ্ধা মোশারেফ হোসেন শুকুর (৭৪ ) শুক্রবার রাতে (২২ মার্চ) নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি.... রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। শনিবার (২৩ মার্চ) মরহুমের জানাজা নামাজের  আগে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এই বীরকে প্রদান করা হয় গার্ড অফ অনার।

এসময় রাষ্ট্রের পক্ষে উপস্থিত ছিলেন কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল মোল্লা, কাউখালী থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ুন কবির। পরে জানাজার পর গ্রামের বাড়ি উপজেলার  কেউন্দিয়া পারিবারিক কবরস্থানে তার দাফন করা হয়।

তার মৃত্যুতে কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ মিয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুস শহীদ, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টন, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম আহসান কবির, ভাইস চেয়ারম্যান মৃদুল আহমেদ সুমন, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস আরা হাদিয়া, কাউখালী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, কাউখালী প্রেস ক্লাবের সভাপতি রিয়াদ মাহমুদ সিকদার গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

 

একুশে সংবাদ/ব.আ.জে/সা.আ

 

Link copied!